‘ব্রক্ষ্মাস্ত্র -২’ সিনেমায় শাহরুখপুত্র— গুঞ্জন চাউর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০৮:০২ পিএম
‘ব্রক্ষ্মাস্ত্র -২’ সিনেমায় শাহরুখপুত্র— গুঞ্জন চাউর

বলিউডের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ব্রক্ষ্মাস্ত্র’ সিনেমাটিতে মিনিট বিশেকের জন্য হাজির হয়েছিলেন শাহরুখ খান। অভিনয় করেছেন বানরাস্ত্রের ভূমিকায়। অনেকের মতে ওই ২০ মিনিটই পুরো ছবির সেরা মুহূর্ত। এদিকে গুঞ্জন চাউর হয়েছে সিনেমাটির দ্বিতীয় কিস্তিতে বাবার পরিবর্তে আরিয়ান খান অভিনয় করবেন ‘বানরাস্ত্র’ চরিত্রে। এই ছবি দিয়েই বি-টাউনে অভিষেক হবে তার।

এই গুঞ্জন ছড়িয়েছে আরিয়ান খানের ফ্যান পেজ থেকে। সেখানে দেখা যায় ‘ব্রক্ষ্মাস্ত্র-২’ সিনেমার একটি পোষ্টার। এতে বানরাস্ত্রের ভুমিকায় আরিয়ান। এটা দেখেই নড়ে চড়ে বসেন নেটিজেনরা। মুহূর্তেই নেট দুনিয়ার সর্বত্র ছড়িয়ে পড়ে ছবিটি।

তবে খোঁজ নিয়ে জানা যায় পোস্টারটি অফিসিয়াল না। আরিয়ানের অনুরাগীদের তৈরি এটি। তারা বলিউড বাদশাহর পুত্রকে পিতার চরিত্রটিতে দেখতে চান। এই পোস্টার বানিয়ে সেই দাবিই তুলেছেন তারা।

shahrukh khan

আরিয়ানের অনুরাগীদের একজন মন্তব্যের ঘরে গিয়ে লিখেছেন, আরিয়ান খানকে তরুণ বানরাস্ত্রের চরিত্রে দেখতে অপেক্ষা করতে পারছি না। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন- বাহ... ‘ব্রহ্মাস্ত্র-২’।

তবে আরিয়ানের অনুরাগীদের এই দাবিকে গুরুত্ব দেওয়ার কোনো সম্ভাবনা আছে কি না সে বিষয়ে সিনেমাটির নির্মাতার কোনো মন্তব্য পায়নি ভারতীয় সংবাদমাধ্যম। জানা গেছে, ‘ব্রক্ষ্মাস্ত্র -২’ মুক্তি পাবে ২০২৫ সালে। সিনেমার প্রথম পর্ব শিবকে কেন্দ্র করে এগিয়েছে। পরের অধ্যায় নির্ভর করবে দেবের ওপর।

আরআর