শাকিব যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০৬:৩৭ পিএম
শাকিব যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না

ঢালিউড সুপারস্টার শাকিব খান দেশে ফেরেন মাস দেড়েক আগে। সেদিন বিমান বন্দরে এক রাজাসিক সংবর্ধনা পান তিনি। প্রিয় তারকা এবার নতুন ছবির কাজ শুরু করবেন ভেবে সেসময় আশায় বুক বাঁধেন অনুরাগীরা। সুখবর দেবেন বলে শাকিবও আশ্বস্ত করেন তাদের।

এর এক পক্ষকাল যেতেই গুঞ্জন ওঠে অক্টোবরে ফের মার্কিন মুলুকে উড়াল দেবেন তিনি। এ খবরে যখন আশাহত তার ভক্তবৃন্দ ঠিক তখন জানা গেল যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না এ নায়ক, দেশে ব্যস্ত থাকবেন নতুন ছবির কাজে। সংবাদমাধ্যমকে এ খবর জানিয়েছেন শাকিবের ঘনিষ্ঠ এক সূত্র। সেইসঙ্গে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা মামনুন ইমন।

শোনা গিয়েছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে মার্কিন মুলুকে যাবেন কিং খান। তবে সূত্রটি জানায়, শিগগিরই নতুন ছবির কাজে ব্যস্ত হয়ে পড়বেন শাকিব। তাই এরইমধ্যে ওই আয়োজকদের জানিয়েছেন, তিনি যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে উড়াল দিচ্ছেন ইমন। শাকিব অনুষ্ঠানটিতে যোগ দিতে আমেরিকা যাচ্ছেন না উল্লেখ করে তিনি বলেন, ‘শাকিব ভাইয়া যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। তিনি আমাকে ক’দিন আগেই জানিয়েছেন এবার যুক্তরাষ্ট্রে যাবেন না। যতদূর জানি, উনি নতুন ছবির কাজ শুরু করবেন। সেই কারণে ব্যস্ত হয়ে পড়েছেন। তাই এবার তার যাওয়া হচ্ছে না। গতবার যুক্তরাষ্ট্রে শাকিব ভাইয়ের বাসায় তিনদিন একসঙ্গে ছিলাম। গল্প-আড্ডায় দুই ভাই দারুণ সময় কাটিয়েছিলাম। ভাইয়াকে আমি এবার খুব মিস করব।’

গেল বছর একটি অনুষ্ঠানে যোগ দিতে সাদাদের দেশে যান শাকিব। এরপর ফিরতে চেয়েও শিগগির ফেরা হয়নি তার। দীর্ঘ নয়মাস মার্কিন মুলুকে কাটিয়ে দেশে ফেরেন তিনি। ফেরার সময় নিয়ে আসেন দেশটিতে স্থায়ীভাবে থাকার ছাড়পত্র।

আরআর