শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০৪:৫৩ পিএম

শেয়ার করুন:

যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা

কয়েকদিন ধরে গুঞ্জন চলছিল— মার্কিন মুলুকে উড়াল দিচ্ছেন ঢালিউড অভিনেত্রী পূজা চেরী। এরইমধ্যে সকল আয়োজন সম্পন্ন। এ বিষয়ে তখন মুখ না খুললেও এবার তিনি জানালেন গুঞ্জনটি সত্য। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি প্রকাশ করে জানালেন মা-মেয়ে দুজনেই হাতে পেয়েছেন যুক্তরাষ্ট্রের ভিসা।  

আজ রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ও তার মায়ের ভিসার ছবি প্রকাশ করেছেন পূজা। এসময় তার হাস্যোজ্জল মুখ দেখে বোঝা যাচ্ছিল বেশ উচ্ছ্বসিত তিনি। ক্যাপশনেও পাওয়া গেছে সেই আভাস। এই অভিনেত্রী লিখেছেন, অবশেষে পেলাম।


বিজ্ঞাপন


এর আগে অন্য একটি পোস্টে নিজের কিছু ছবি প্রকাশ করেন পূজা। ক্যাপশনে এই তারকা লিখেছিলেন, ‘যে মুহূর্তে আপনি যত্ন নেওয়া বন্ধ করবেন ওই মুহূর্তে সব আরও সুন্দর হয়ে ওঠে। অন্যকে খুশি করতে নিজের সময় নষ্ট করবেন না।’

ইঙ্গিতপূর্ণ ক্যাপশনটি পড়ে নড়েচড়ে বসেছেন অনেকে। শুভ্র পোশাকের পূজার মাঝে শুভ্রতা খুঁজে পেলেও তার কথাগুলোতে কেউ কেউ খুঁজে পাচ্ছেন চাপা অভিমানের গন্ধ। একাধিক ছবির কাজে ব্যস্ত থাকা এই নায়িকার অভিমানের কারণ হয়ে দাঁড়ালো কে— অনেকে আছেন সেই ভাবনায়।

এদিকে অপু-বুবলীর পর শাকিব খানের সঙ্গে পূজার নাম জড়িয়ে চলছে গুঞ্জন। শোনা যাচ্ছে কিং খানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। আমেরিকার যাওয়ার পেছনেও নাকি অন্যতম কারণ এটাই। তবে এ ব্যাপারে মুখে কুলুপ এঁটে রয়েছেন পূজা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর