শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ডায়েট ভুলে চুইঝালের মাংসে মজেছেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০২:৩০ পিএম

শেয়ার করুন:

ডায়েট ভুলে চুইঝালের মাংসে মজেছেন ফারিয়া

নায়িকারা সবসময়ই ভীষণ স্বাস্থ্য সচেতন। তন্বী ফিগার ধরে রাখতে কঠোর ডায়েট মেনে চলেন। ডায়েটের চাপে সবকিছুই খুব মেপে খেতে হয় তাদের। আবার কখনওবা কিছু জিনিস খাদ্যতালিকা থেকে বাদ রেখে তার স্বাদ ভুলতে হয়। তবে এবার ডায়েটকে বুড়ো আঙুল দেখি চুঁইঝালের মাংসে মজলেন নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়া অভিনীত ‘অপারেশন’ সুন্দরবন সিনেমার প্রচারে খুলনায় গিয়েছিলেন গতকাল শনিবার। সেখানে প্রচারণা শেষে চুকনগরের নামকরা আব্বাস হোটেলে গিয়েছিলেন চুইঝালের মাংস-ভাত খেতে। এ সময় তার সঙ্গে ছিলেন সিয়াম, রোশান ও ছবির পরিচালক দীপংকর দীপন।


বিজ্ঞাপন


Faria

আব্বাস হোটেলে বসে খাবার সামনে হাসিমাখা মুখে তোলা একটি স্থিরচিত্র প্রকাশ করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তখন তার পরনে ছিল লাল শাড়ী। ঠোঁটে ছিল লাল লিপস্টিক। ঠিক যেন ‘লাল পরী’ ধরণীতে নেমে এসেছে।

ছবির ক্যাপশনে ফারিয়া মজা করে লিখেছেন, ‘দুইটা ভাতের জন্য এতো কষ্ট সার্থক। সারাদিন শেষে খুলনার আব্বাসের চুইঝাল দিয়ে ভাত।’

তার মতো একজন জনপ্রিয় তারকা এভাবে সাদামাটাভাবে সাধারণ একটি হোটেলে হাসিমুখে খাবার খাচ্ছেন, এটা দেখে নেটিজেনরা মন্তব্যের ঘরে প্রশংসা করছেন। আবার কেউ কেউ চুইঝালের মাংস খাওয়ার পর ক্যালরি কমানোর জন্য ট্রেডমিলেও হাঁটার পরামর্শ দিয়েছেন। এসব কিছুই তারা এ নায়িকার প্রতি ভালোবাসা থেকে বলেছেন।


বিজ্ঞাপন


Faria

এর আগে প্রচারণার সময় ফারিয়া খুলনার দর্শকের উদ্দেশ্যে বলেন, “খুলনা এসে খুব ভালো লাগছে। সিনেমাটি সবাইকে নিয়ে দেখবেন। একবারে মন না ভরলে কয়েকবার দেখবেন। ‘অপারেশন সুন্দরবন’- এ খুব কষ্ট করে কাজ করেছি আপনাদের জন্য। এখানে যেভাবে আমাদের দেখতে এসেছেন আমরা চাই, হলেও আপনারা সিনেমাটি দেখতে এভাবেই ভিড় করবেন।”

র‌্যাবের দুঃসাহসিক অভিযানে সুন্দরবনকে দস্যুমুক্ত করার বাস্তব ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। এটি প্রযোজনা করেছে র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি। গেল ২৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই ছবি। এতে একজন বাঘ গবেষকের চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর