বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

নতুন রূপে অজয়

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৭:২৮ পিএম

শেয়ার করুন:

নতুন রূপে অজয়

মুক্তিপ্রতীক্ষিত ‘থ্যাঙ্ক গড’ সিনেমাটি নিয়ে আইনি জটিলতায় ভুগছেন অজয় দেবগন। এরইমধ্যে জানা গেল নতুন এক চমক নিয়ে আসছেন তিনি। পরের ছবিতে নতুন রূপে হাজির হবেন এই তারকা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

‘ময়দান’ নামের একটি সিনেমায় নাম লিখিয়েছেন অজয়। ছবিটি নির্মাণ করা হবে ফুটবল নিয়ে। এতে তুলে ধরা হবে ভারতীয় ফুটবল ইতিহাসের কিংবদন্তি ফুটবলার সৈয়দ আব্দুল রহিমের জীবন। সিনেমাটির মাধ্যমে দেশটির ফুটবলের সোনালি অতীত তুলে ধরা হবে।


বিজ্ঞাপন


চলচ্চিত্রটি নির্মাণের দায়িত্বে আছেন অমিত রবীন্দ্রনাথ শর্মা। ‘ময়দানে’র মাধ্যমে দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করতে যাচ্ছেন অজয়-অমিত। ছবিতে আরও অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। নির্মাতার ধারণা রুদ্রনীলের উপস্থিতি আরও প্রাণবন্ত করে তুলবে ছবিটিকে।

তবে সহসা প্রেক্ষাগৃহে আসার সম্ভাবনা নেই এই ছবির। জানা গেছে, আগামী বছরের ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘ময়দান’। সে পর্যন্ত অবশ্য অজয়ের অনুরাগীদের খালি হাতে অপেক্ষা করতে হবে না। মাঝের এই সময়টা তাদের ব্যস্ত রাখবে ‘থ্যাঙ্ক গড’ সিনেমাটি। অজয়সহ চলচ্চিত্রটির সঙ্গে যুক্ত অন্যরা আশা করছেন শিগগিরই আইনি জটিলতা পেরিয়ে প্রেক্ষাগৃহে আসবে ছবিটি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর