শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বুবলী এখন কোথায়— মিলছে না উত্তর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৭ পিএম

শেয়ার করুন:

বুবলী এখন কোথায়— মিলছে না উত্তর

ছুটির দিনের প্রথম প্রহরের শেষ ভাগে সন্তানের ছবি প্রকাশ করে নেটিজেনদের কৌতূহল নিবৃত্ত করেছেন শাকিব খান ও শবনম বুবলী। প্রথমে বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, তার সন্তানের বাবা শাকিব। এর কিছুক্ষণ পর শাকিবের ভেরিফায়েড ফেসবুকে একই চিত্র দেখা যায়।

এ খবর জানার পর গণমাধ্যমকর্মীদের একাংশ ভিড় জমানো শুরু করে বুবলীর উত্তরার বাসার সামনে। তাদের দেখাদেখি সেখানে বাড়তে থাকে উৎসুক জনতার সমাগম। কিন্তু দেখা মেলেনি বুবলীর।


বিজ্ঞাপন


প্রথমে ধারণা করা হয়েছিল দেরিতে হলেও সংবাদকর্মীদের সামনে আসবেন তিনি। তার ব্যত্যয় ঘটায় বুবলীর বাসার দারোয়ান ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা যায়, সকাল থেকে বাসায় নেই তিনি। তবে এ নায়িকার ব্যবহৃত গাড়িটি গ্যারেজে পড়ে থাকতে দেখা যায়।

আজ শুক্রবার নির্মিতব্য ‘চাদর’ সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল বুবলীর। সেখানেও যাননি তিনি। এ ব্যাপারে সিনেমাটির পরিচালক জাকির হোসেন রাজু জানান, নায়িকা না যাওয়ায় তারা ছবির শুটিং বন্ধ রেখেছেন।

এদিন বুবলীর যাওয়ার আরও একটি সম্ভাব্য স্থান ছিল নিকেতন। আগামীকাল শনিবার ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির গানের শুটিং। তারই নাচের রিহার্সালে অংশ নিতে নিকেতন যাওয়ার কথা ছিল এ নায়িকার। কিন্তু সেখানেও নেই তিনি। মুঠোফোনেও সাড়া পাওয়া যাচ্ছে না তার। ফলস্বরূপ, বুবলী এখন কোথায়— এই প্রশ্নের উত্তর খুঁজে ফিরছেন অনেকেই।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর