শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

যুক্তরাষ্ট্রে ‘পরাণ’-এর হল সংখ্যা বাড়ল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০০ পিএম

শেয়ার করুন:

যুক্তরাষ্ট্রে ‘পরাণ’-এর হল সংখ্যা বাড়ল

এখনও কমেনি ‘পরাণ’ -এর আবেদন। দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশের প্রেক্ষাগৃহে দাপিয়ে বেড়াচ্ছে চলচ্চিত্রটি। বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় চলতি মাসের ২৩ তারিখ যুক্তরাষ্ট্রের ২৫টি অঙ্গরাজ্যের প্রায় ৭০টি হলে মুক্তি পায় সিনেমাটি।

মুক্তির এক সপ্তাহ পর দেশটিতে চলচ্চিত্রটির হল সংখ্যা আরও ১২টি বৃদ্ধি পেয়েছে। সংবাদমাধ্যমকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন বায়োস্কোপ ফিল্মসের সিইও রাজ হামিদ।


বিজ্ঞাপন


তৃতীয় সপ্তাহে এই ছবির হল সংখ্যা আরও বাড়বে বলে আশা করছেন রাজ হামিদ। এ প্রসঙ্গে তিনি বলেন,‌ ‘দর্শকের এমন ভালোবাসায় আমরা অভিভূত। সিনেমাটি দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রের দর্শকদের মুগ্ধ করেছে। আমি মনে করি, তৃতীয় সপ্তাহে আরও নতুন হল যুক্ত হবে।’

বায়োস্কোপ ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক রুবানা রশিদ বলেন, ‘বিভিন্ন শহর থেকে দর্শক আসছে ছবিটি দেখতে। বায়োস্কোপ ফিল্মস চেষ্টা করে যাচ্ছে, ছবিটি যেন যুক্তরাষ্ট্রের প্রবাসী বাঙালিরা উপভোগ করতে পারেন।’

জানা গেছে, যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহগুলোতে ‘পরাণ’-এর বেশ দর্শক চাহিদা রয়েছে। ফলস্বরূপ, এরইমধ্যে জ্যামাইকা, নিউ ইয়র্ক, অরল্যন্ডো, ব্রানসউইক, মানাসাস, ডালাস, অস্টিন, হিউস্টন,আটলান্টা, বাল্টিমোর  সান ফ্রান্সসিককো শহরগুলোতে বেশিরভাগ শোয়ের টিকিট বিক্রি হয়ে গেছে।

ত্রিভুজ প্রেমের সিনেমা ‘পরাণ’। একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে চলচ্চিত্রটি। শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহানের অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, শিল্পী সরকার, নাসির উদ্দিন খান প্রমুখ।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর