শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

মধ্যরাত পর্যন্ত আলোচনা, অতঃপর ছবি প্রকাশের সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৪ পিএম

শেয়ার করুন:

মধ্যরাত পর্যন্ত আলোচনা, অতঃপর ছবি প্রকাশের সিদ্ধান্ত

আজ শুক্রবার সন্তানের ছবি প্রকাশ করে গত কয়েকদিনের গুঞ্জনের লাগাম টেনেছেন শাকিব খান ও শবনম বুবলী। এবার জানা গেল ছবি প্রকাশের সিদ্ধান্তে আসার পেছনের ঘটনা। সন্তানের ছবি প্রকাশে রাজি ছিলেন না এই নায়ক।  

শাকিবের একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, শুরুতে শেহজাদ খান বীরের ছবি প্রকাশে সম্মতি ছিল না তার। কিন্তু বুবলী ছিলেন তার সিদ্ধান্তে অনড়। এই সমস্যা মেটাতে গত রাতে বুবলীর বাসায় উপস্থিত হন শাকিব, বুবলী ও তাদের ঘনিষ্ঠ কয়েকজন। কিন্তু শাকিব রাজি না হওয়ায় কোনো সুরাহা হচ্ছিল না। তাকে বোঝাতেই সময় গড়ায় মধ্যরাতে। অবশেষে সন্তানের ছবি প্রকাশে মত দেন এ নায়ক। চূড়ান্ত হয় ছবি প্রকাশ হবে শুক্রবার (৩০ সেপ্টেম্বর)।


বিজ্ঞাপন


সূত্র আরও জানায়, প্রথমে একটি গণমাধ্যমে ছবি পাঠানো হয়। এরপর শাকিব-বুবলী নিজেরাই ছবিগুলো প্রকাশ করে নিশ্চিত করেন শেহজাদ তাদের সন্তান। তার বয়স আড়াই বছর।

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপরই হইচই পড়ে যায় নেট দুনিয়ায়। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার সকালে জানা যায় বুবলীর সন্তানের পিতা শাকিব।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ শাকিবের ঔরসজাত সন্তানের জন্ম দেন বুবলী।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর