শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

শেহজাদ আমার ও শাকিবের সন্তান: বুবলী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:১৪ পিএম

শেয়ার করুন:

শেহজাদ আমার ও শাকিবের সন্তান: বুবলী

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। এবার তুলে ধরলেন বিস্তারিত। জানালেন তার সন্তানের পিতা শাকিব খান। 

আজ শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুকে সন্তানের ছবি প্রকাশ করে বুবলী লিখেছেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।’ 


বিজ্ঞাপন


bubly

এসময় সন্তানের পিতৃপরিচয় তুলে ধরে বুবলী লেখেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

bubly

বেবি বাম্পের ছবি প্রকাশের পর সংবাদকর্মীদের বুবলী জানিয়েছিলেন তিনি সব খুলে বলবেন। কিন্তু তার আগেই শাকিব-বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমের কাছে তুলে ধরে সব। তাদের মাধ্যমেই প্রকাশ পায় বাবা-মায়ের সঙ্গে আড়াই বছরের শেহজাদের কয়েকটি স্থিরচিত্র। এরপরই নিজের ফেসবুক পেজ থেকে বিস্তারিত জানালেন বুবলী। 


বিজ্ঞাপন


bubly

জানা গেছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ শাকিবের ঔরসজাত সন্তানের জন্ম দেন বুবলী।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর