শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বেবি বাম্পের পর বিয়ের সাজে বুবলী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫১ পিএম

শেয়ার করুন:

বেবি বাম্পের পর বিয়ের সাজে বুবলী

দু’দিন আগে বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন অভিনেত্রী শবনম বুবলী। এরপর থেকে নেটিজেনদের দৃষ্টি তার ফেসবুকে। পরবর্তী পোস্টেও তাদের নিরাশ করেননি এ নায়িকা। বেবি বাম্পের পর এবার প্রকাশ করলেন বিয়ের সাজের ভিডিও।

আজ বৃহস্পতিবার নিজের ফেসবুকে ভিডিওটি প্রকাশ করেন বুবলী। সেখানে তাকে দেখা গেছে বিয়ের কনের সাজে। কপালে টিকলি, কান, হাত ও গলাভর্তি গহনায় মুড়ে লাল শাড়িতে টুকটুকে বধূ সেজেছেন তিনি।


বিজ্ঞাপন


ভিডিওটি দেখে অতটা নড়েচড়ে না বসলেও হবে। কারণ এটি একটি ব্রাইডাল ফটোশুটের ভিডিও। এখানে বিয়ের সাজের পাশাপাশি পার্টি সাজেও ধরা দিয়েছেন এই তারকা। ফটোশুটটি করা হয়েছিল মাস চারেক আগে। সেসময় একটি ফ্যাশন হাউসের জন্য নাজমুল হাসানের নির্দেশনায় বুবলী এই ফটোশুটে অংশ নিয়েছিলেন বলে জানা গেছে।

সম্প্রতি পেশাগতভাবে ব্যস্ত সময় পাড় করলেও বুবলী আলোচনায় এসেছেন তার ব্যক্তিগত জীবন সামনে এনে। গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন তিনি। ক্যাপশনে লেখেন, আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।

এরপরই চর্চিত হয়ে পড়ে বিষয়টি। অনেকে আঙুল তোলেন শাকিব খানের দিকে। সেসময় বুবলী সকলকে ধৈর্য ধারণের অনুরোধ করে জানান, শিগগিরই তিনি সংবাদ সম্মেলন করে বিস্তারিত বলবেন এ বিষয়ে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর