শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

অর্থ আত্মসাতের মামলায় জ্যাকুলিনের জামিন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:১১ পিএম

শেয়ার করুন:

অর্থ আত্মসাতের মামলায় জ্যাকুলিনের জামিন

ঘনিষ্ঠজন সুকেশ চন্দ্রশেখরের কারণে বেশ ভুগতে হলো  বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজকে। তার বিরুদ্ধে করা অর্থ আত্মসাতের মামলার অভিযোগ পত্রে নাম উঠেছিল এই অভিনেত্রীর। একারণে বেশ আইনি জটিলতা পোহাতে হয় তাকে। এবার যেন হাফ ছেড়ে বাঁচলেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) এ মামলায় জামিন পেয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে অনেকদিন ধরে ভারতীয় পুলিশের নজরদারিতে ছিলেন জ্যাকুলিন। বেশ কয়েকবার প্রশাসনের জেরার মুখে পড়তে হয় তাকে। এ তারকার বিদেশ যাত্রার ওপরও জারি করা হয়েছিল নিষেধাজ্ঞা।


বিজ্ঞাপন


গেল মাসে জ্যাকুলিনের নামে অভিযোগ দাখিল করে দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেসময় তার বিরুদ্ধে আনীত অভিযোগের বিরুদ্ধে সোচ্চার ছিলেন এই তারকা। ইডির তদন্ত পদ্ধতিকে ভুয়া ও উদ্দেশ্য প্রণোদিত দাবি করে দিল্লীর একটি আদালতে জামিনের আবেদন করেছিলেন তিনি। সেই আবেদনের প্রেক্ষিতেই তার জামিন মঞ্জুর করেছে আদালত।

জামিন পেলেও জ্যাকুলিনের সঙ্গে সুকেশের নাম জড়িয়ে গেছে ভালোভাবেই। তাদের দহরম মহরমের গল্প এখন টক অব দ্য কান্ট্রি । ধনকুবের বন্ধুটির থেকে মাঝে মাঝেই তিনি মহামূল্যবান উপহার পেতেন। এছাড়া ভ্রমণের জন্য সুকেশের ব্যক্তিগত বিমানও ব্যবহার করতেন তিনি। এসব এখনও বি-টাউনের চর্চিত বিষয়।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর