শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফারুকী পেলেন সাউথ এশিয়ান ফিল্ম অ্যাওয়ার্ড

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৩ পিএম

শেয়ার করুন:

ফারুকী পেলেন সাউথ এশিয়ান ফিল্ম অ্যাওয়ার্ড

চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য দক্ষিণ এশিয়ান চলচ্চিত্র উৎসবের ১৩তম আসরে পুরস্কৃত হলেন মোস্তফা সরয়ার ফারুকী। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই তথ্যটি জানিয়েছেন তিনি।

একটি ভিডিও ও কয়েকটি ছবি শেয়ার করে এই নির্মাতা লিখেছেন, ‘শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালকে ধন্যবাদ আমাকে এ বছরের সাউথ এশিয়ান ফিল্ম পুরস্কার দেওয়ার জন্য। জেনে ভালো লাগছে যে অতীতে এই পুরস্কার আমার পছন্দের কিছু মানুষ অর্জন করেছিলেন। সম্মানিতবোধ করছি। আমার মনে হয় আমার যাত্রা কেবলমাত্র শুরু হয়েছে এবং আমার অনেক দূর যেতে হবে।’


বিজ্ঞাপন


জানা যায়, এবারের উৎসবে স্বাধীনধারার নির্বাচিত ৮০টি সিনেমা, শর্ট ফিল্ম ও ডকুমেন্টারি দেখানো হবে। শিকাগোর ডাউন টাউনের ‘কলাম্বিয়া ফিল্ম রো’ ও ‘ডিপল ইউনিভার্সিটি’স স্কুল অব সিনেমাটিক আর্টস’-এ দেখানো হবে সিনেমাগুলো।

একই উৎসবে দেখানো হবে ফারুকী নির্মিত প্রথম আন্তর্জাতিক সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’। শনিবার (২৪ সেপ্টেম্বর) সিনেমাটির প্রদর্শনী শুরু হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালের পর্দা উঠেছে । ওপেনিং নাইটে দেখানো হয়েছে অনুরুদ্ধ রায় চৌধুরীর ‘লস্ট’ সিনেমাটি। উৎসবের পর্দা নামবে রোববার (২৫ সেপ্টেম্বর)। শেষ দিন জানানো হবে সেরা ফিচার, সেরা শর্ট ও সেরা ডকুমেন্টারির নাম।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর