ফের বিয়ে করছেন সামান্থা— গুঞ্জন চাউর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৬:০১ পিএম
ফের বিয়ে করছেন সামান্থা— গুঞ্জন চাউর

দক্ষিণী সিনেমার সুপারস্টার বলে খ্যাত সামান্থা রুথ প্রভু বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। কখনও অসুস্থতার খবরে, আবার কখনও লোকচক্ষুর অন্তরালে অবস্থান করে। সব খবরই ভেসে গেল এই তার বিয়ের খবরে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সামান্থা। একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, ঘটনাটি সত্য।

২০১৭ সালে সামান্থা প্রথমবার গাঁটছড়া বাঁধেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে। অনুরাগীরাও বেশ ভালোভাবে গ্রহণ করেছিলেন এই দম্পতিকে। তবে দাম্পত্যজীবন দীর্ঘ করেননি নাগা-সামান্থা। ২০২১ সালে ঘর ভেঙে যায় তাদের।

তারপর থেকে একাই ছিলেন সামান্থা। সম্প্রতি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, শুনে নড়েচড়ে উঠেছেন তার অনুরাগীরা। এ ব্যাপারে অবশ্য সামান্থা এখনও মুখে কুলুপ এঁটে রেখেছেন।

সম্প্রতি জানা যায়, চিকিৎসার জন্য মার্কিন মুলুকে উড়াল দিচ্ছেন এই অভিনেত্রী। ওদিকে তার ব্যক্তিগত সহকারী জানিয়েছেন, তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ। সুস্থতার খবরই বেশ করে উসকে দিচ্ছে গুঞ্জনকে। তবে কি সাদাদের দেশে বিয়ের কেনাকাটা করতে যাচ্ছেন তিনি­— এমন প্রশ্ন উঁকি দিয়েছে অনেকের মাঝে। 

আরআর