মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

তৃতীয় ব্যক্তির ইন্ধনে আমাদের সম্পর্কের অবনতি ঘটে: সালওয়া

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০২:০৫ পিএম

শেয়ার করুন:

তৃতীয় ব্যক্তির ইন্ধনে আমাদের সম্পর্কের অবনতি ঘটে: সালওয়া

সম্প্রতি নিজের অভিনীত সিনেমা ‘বীরত্ব’ মুক্তি পাওয়ায় বেশ আলোচনায় ছিলেন বাদামী চোখের অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়া। গতকাল বুধবার সেসব ছাপিয়ে আলোচনার টেবিল দখল করে নেয় তার ব্যক্তিগত জীবন। এদিন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে প্রাণনাশের অভিযোগ তোলেন তিনি।

এদিকে কিছুক্ষন পরই পোস্টটি মুছে দেন সালওয়া। পরে অন্য একটি পোস্টে তিনি জানান, কিছু বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি ও মনোমালিন্যের কারণে রাগের বশবর্তী হয়ে পোস্টটি দিয়েছিলেন। সমস্যাটি পারিবারিকভাবে সমাধান হয়েছে। আরও একটি পোস্টে এই অভিনেত্রী জানান, তৃতীয় ব্যক্তির ইন্ধনে প্রেমিকের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে তার।


বিজ্ঞাপন


শুরুতেই সালওয়া লেখেন, ‘নবাব আলী আব্বাস খান আমাকে তার নিজ কন্যার মতো স্নেহ করেন। যার রাজনৈতিক ক্যারিয়ারে কোনো দুর্নীতির তকমা নেই। তিনি অত্যন্ত ভালো একজন মানুষ। তার পুত্র নবাব আলী হাসিব খানের সঙ্গে তৃতীয় ব্যক্তির ইন্ধনে আমাদের সম্পর্কের অবনতি ঘটে।

এসময় সাবেক সাংসদের পুত্রের সঙ্গে প্রেমের সম্পর্কের অবনতির কারণ হিসেবে তিনি আরও লেখেন, ‘আমাদের পরিবার চায়নি পবিত্র হজ পালনের পর আমি পুনরায় চলচ্চিত্রে কাজ করি। এ থেকে আমাদের মাঝে মনোমালিন্যের সৃষ্টি হয়। পরবর্তীকালে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে সবকিছুর পর আমার একান্ত উপলব্ধি, আমাদের জীবনে সবকিছুর ঊর্ধ্বে পারিবারিক বন্ধন ও ভালোবাসা। ক্ষণস্থায়ী কোনোকিছুর জন্য নিজের পারিবারিক শান্তি বিনষ্ট করার কোনো মানে হয় না।’

কে সেই তৃতীয় ব্যক্তি যার কারণে প্রেমিকের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছে সালওয়ার— সেই প্রশ্নের উত্তর খুঁজতে এই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর