বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

আকবরের পা কাটতে হয়নি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০৪:১০ পিএম

শেয়ার করুন:

আকবরের পা কাটতে হয়নি

সোমবার (১৯ সেপ্টেম্বর) কণ্ঠশিল্পী আকবরের পায়ে অস্ত্রপচার করা হয়েছে। এর আগে চিকিৎসকরা আশঙ্কা প্রকাশ করেছিলেন অস্ত্রপচারের সময় তার পা কেটে ফেলতে হতে পারে। তবে কাটতে হয়নি। সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শারীরিক অবস্থার বিশেষ কোনো উন্নতি হয়নি। গতকাল আরেকটি অস্ত্রোপচার হয়েছে। এসময় ওর পায়ের পচা মাংস কেটে ফেলা হয়েছে। তবে পা সেভাবে কাটতে হয়নি।’


বিজ্ঞাপন


কণ্ঠশিল্পী আকবর দীর্ঘদিন ধরে কিডনিজনিত জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন। চলতি বছরের মে মাসে তার পায়ে একবার অস্ত্রপচার করা হয়। এরপর বেশ সুস্থ জীবনযাপন করছিলেন তিনি। ফিরেছিলেন স্টেজে। কিন্তু কয়েকদিন ধরে পায়ে ফের পানি জমতে শুরু করলে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

গেল বুধবার (১৪ সেপ্টেম্বর) ফের অসুস্থ হয়ে ভর্তি হন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। পরদিন তার ডান পায়ে একটি অস্ত্রোপচার করা হয়। সেসময় চিকিৎসকরা আরও একটি অস্ত্রপচারের প্রয়োজন বোধ করেছিলেন। সেইসঙ্গে আশঙ্কা করেছিলেন তার পা কাটতে হতে পারে।

আকবরের উত্থান জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমে। সেখানে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি কণ্ঠে তুলে দেশব্যাপী পরিচিতি পান তিনি। তারপর থেকে গান গেয়েই জীবিকা নির্বাহ করে আসছেন তিনি।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর