রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

প্রসেনজিৎ-শাকিবকে দেখা যেতে পারে এক সিনেমায়

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১২:১৪ পিএম

শেয়ার করুন:

প্রসেনজিৎ-শাকিবকে দেখা যেতে পারে এক সিনেমায়

দুই বাংলার দুই সুপারস্টার শাকিব খান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যেতে পারে এক সিনেমায়। ছবিটি প্রযোজনা করবে বাংলাদেশের কপ ক্রিয়েশন ও বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। কলকাতারও একটি প্রযোজনা প্রতিষ্ঠান যুক্ত থাকতে পারে, সেখানে মুক্তি দেওয়ার জন্য। যৌথভাবে এটি পরিচালনা করবেন সানী সানোয়ার ও টলিউডের এম এন রাজ।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন প্রসেনজিতের ব্যবস্থাপক মোহর। ঢাকা মেইলকে তিনি বলেন, ‘মাস দুয়েক আগে বাংলাদেশের একটি সিনেমার বিষয়ে বুম্বাদার (প্রসেনজিৎ) কথা হয়। তবে এখনই এ বিষয়ে কিছু চূড়ান্ত হয়নি। এ রকম প্রাথমিক আলাপ তো অনেকের সাথেই হয়। লক না হওয়া অবধি কিছু বলা যাচ্ছে না।’


বিজ্ঞাপন


জানা গেছে, মিশনকেন্দ্রিক সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে পারে সিনেমাটি। গল্প ভাবনা সানী সানোয়ারের। তারই কোনো এক মিশনের গল্প উঠে আসার সম্ভাবনা এই ছবিতে।

এর আগেও শাপলা মিডিয়ার একটি ছবিতে অভিনয়ের কথা ছিল প্রসেনজিতের। এতে নায়িকা হিসেবে সোহানা সাবার নাম শোনা গিয়েছিল। কিন্তু সেটি আর হচ্ছে না।  

এখন দেখা যাক, নতুন যে সিনেমাটির বিষয়ে আলাপ হচ্ছে সেটি আলোর মুখ দেখে কি না! সেজন্য অপেক্ষা করতে হবে আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত।

/আরএসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর