রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’তে সাইমন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৯ পিএম

শেয়ার করুন:

অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’তে সাইমন

প্রেক্ষাগৃহে চলছে ঢালিউড অভিনেতা সাইমন সাদিকের নতুন সিনেমা ‘লাইভ’। সাইকো থ্রিলারধর্মী এই চলচ্চিত্রটিতে নতুনভাবে দেখা গেছে তাকে। অনুরাগী ও বোদ্ধাদের প্রশংসা পাচ্ছেন তিনি। এরইমধ্যে নাম লিখিয়েছেন ‘লাল শাড়ি’ নামের নতুন একটি সিনেমায়। সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘অপু বিশ্বাস ছবিটি অনুদানের জন্য জমাদানের সময় আমার ন্যাশনাল আইডির কপি নিয়েছিলেন। তখন আমি কিছুটা আচ করতে পেরেছিলাম। আমার ধারণা হয়েছিল হয়তো ছবিতে আমাকে রাখা হচ্ছে। অনুদান পাওয়ার পর ছবির পরিচালকও আমাকে সেরকম আভাস দিয়েছিলেন। এরপর সোমবার রাতে ছবিতে চুক্তিবদ্ধ হই।’


বিজ্ঞাপন


অপু বিশ্বাসের সঙ্গে এবারই প্রথমবার পর্দা ভাগ করতে যাচ্ছেন সাইমন। এ নিয়ে তিনি বলেন, “অপু বিশ্বাস ঢালিউডের জনপ্রিয় একজন নায়িকা। সিনেমায় আসার আগে তার অভিনীত ‘কোটি টাকার কাবিন’ দেখেছিলাম। তার সঙ্গে আমার প্রথম কাজ হবে। এটা সত্যিই আমার জন্য আনন্দের।”

‘লাল শাড়ি’ নির্মাণের দায়িত্ব কাঁধে নিয়েছেন বন্ধন বিশ্বাস। তিনি জানান নভেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। টাঙ্গাইল কিংবা মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে শুটিং হবে এই ছবির।

তাতশিল্প নিয়ে গড়ে উঠেছে ‘লাল শাড়ি’ চলচ্চিত্রটির গল্প। এখানে সাইমনকে দেখা যাবে রাজু নামের একজন তাত শ্রমিকের চরিত্রে। অপু বিশ্বাস তার বিপরীতে অভিনয় করবেন শ্রাবণী হয়ে। অপুর নিজস্ব প্রযোজনা সংস্থা থেকে নির্মাণ করা হবে সিনেমাটি। ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর