রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

রণবীরের মায়ের চরিত্রে দীপিকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৭ পিএম

শেয়ার করুন:

রণবীরের মায়ের চরিত্রে দীপিকা

বলিউডের সিনেমায় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের রসায়ন ছিল দেখার মতো। সেই পালে আরও হাওয়া দিয়েছিল এই তারকাদ্বয়ের ব্যক্তিগত সম্পর্ক। তাদের হৃদয়ঘটিত সম্পর্কের কথা সবার জানা। তবে সেই সম্পর্ক টেকেনি।

রণবীর-দীপিকা এবার মা ও ছেলে হয়ে পর্দা ভাগ করতে আসছেন বলে গুঞ্জন উঠেছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


বি-টাউনে গুঞ্জন রটেছে এরইমধ্যে ‘ব্রক্ষ্মাস্ত্রে’র দ্বিতীয় কিস্তি নিয়ে ভাবছেন নির্মাতা। সেখানেই রণবীরের মায়ের চরিত্রে ভাবছেন দীপিকাকে।

জানা গেছে, ‘ব্রক্ষ্মাস্ত্রে’র পরের অধ্যায়ের জন্য একাধিক তারকার সঙ্গে যোগাযোগ করেছেন নির্মাতা অয়ন মুখোপাধ্যায়। সেই তালিকায় রয়েছে হৃতিক রোশন ও রণবীর সিংয়ের নাম। হৃতিক রাজি হননি এই সিনেমায় নাম লেখাতে। তবে এ ব্যাপারে অয়ন কোনো মন্তব্য করতে রাজি হননি।

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ‘ব্রক্ষ্মাস্ত্র’। মুক্তির প্রথম দিনেই বেশ আশা জাগিয়েছে সিনেমাটি। একের পর এক সিনেমা মুখ থুবড়ে পড়ার পর সবাই ধারণা করছেন সিনেমাটি বি-টাউনের হারানো জৌলুস ফিরিয়ে আনতে সাহায্য করবে।

চলচ্চিত্রটিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তার সঙ্গে জুটি বেধেছেন আলিয়া ভাট। আরও অভিনয় করেছেন মৌনি রায় ও অমিতাভ বচ্চন।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর