কবে শেষ হচ্ছে ‘লিডার— আমিই বাংলাদেশ’র শুটিং

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৫০ পিএম
কবে শেষ হচ্ছে ‘লিডার— আমিই বাংলাদেশ’র শুটিং

ক্রমাগত সমালোচনার মুখে শাকিব-বুবলী জুটি যখন ভাঙতে বসেছিল, তখন তাদের ‘লিডার— আমিই বাংলাদেশ’ ছবির জন্য চুক্তিবদ্ধ করান তপু খান। সেই থেকে ছবিটি নিয়ে অনুরাগীদের আগ্রহ তুঙ্গে। ফোঁটা ফোঁটা বৃষ্টির পানির মতো একটু একটু করে জমতে থাকে প্রত্যাশা। এখন শুধু মুক্তির অপেক্ষা।

তবে এখনও ছবির কাজ শেষ হয়নি। গানের দৃশ্যায়ন বাকি রেখে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। নয় মাস পর আগস্টে দেশে ফিরেছেন তিনি। এবার তিনি বাকি থাকা অংশের কাজ শেষ করবেন বলে জানালেন পরিচালক।

তপু খান ঢাকা মেইলকে বলেন, ‘ছবির সব কাজ শেষ। গানের শুটিং বাকি। শাকিব খান শিডিউল দিতে চাইছেন, কিন্তু আমরা একটু গুছিয়ে তার কাছ থেকে সময় নেব। আশা করি এ মাসেই কাজ শেষ করে ফেলব। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।’

তবে কাজ শেষ হলেও কবে নাগাদ সিনেমাটি মুক্তি পাবে— সে বিষয়ে কোনো তথ্য নেই। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার সমন্বয়ক সুজন আহমেদ ঢাকা মেইলকে বলেন, ‘সিনেমার গানের কাজ বাকি আছে। তারপর যখন পুরো কাজটি আমরা হাতে পাব তখন মুক্তির বিষয়ে সিদ্ধান্ত নেব। সুতরাং এখন পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।’

গত বছরের ১৮ ফেব্রুয়ারি রাতে রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে সিনেমাটির নাম ঘোষণা এবং শিল্পীদের চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। সেদিন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে শাকিব খান, শবনম বুবলী ও তপু খানের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়। এর মাধ্যমে দীর্ঘদিন পর আড়াল থেকে প্রকাশ্যে আসেন বুবলী।

একই বছরের ২৫ মে রাজধানীর উত্তরায় ‘লিডার— আমিই বাংলাদেশ’ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয়। শেষ হয় ২৫ সেপ্টেম্বর ধামরাইয়ের ফিল্ম ভ্যালি শুটিং স্পটে।

/আরএসও