রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

জনপ্রিয়তায় সালমানকে ছাড়িয়ে গেছেন শাকিব: ঝন্টু

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ সেপ্টেম্বর ২০২২, ১১:২২ এএম

শেয়ার করুন:

জনপ্রিয়তায় সালমানকে ছাড়িয়ে গেছেন শাকিব: ঝন্টু

নব্বইয়ের দশকে ধূমকেতুর মতো আবির্ভূত হয়েছিলেন চিত্রনায়ক সালমান শাহ। ২৫ বছরের জীবদ্দশায় মাত্র চার বছরের ক্যারিয়ারে তিনি যতটা জনপ্রিয়তা অর্জন করেছিলেন, তা যেন রূপকথার গল্পকেও হার মানায়। এত অল্প সময়ে সুপারস্টার হওয়ার নজির নেই কারও।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহর অকাল মৃত্যুর পর ঢালিউডে অনেক নায়ক এসেছেন। জনপ্রিয়তাও পেয়েছেন। কিন্তু তার মতো আকাশচুম্বী জনপ্রিয়তা কেউ পাননি। তবে এক যুগ পর উত্থান হয় শাকিব খানের। দেশ পায় আরও এক সুপারস্টার। অনেক পরিচালকের মতে, সালমানের জনপ্রিয়তাকে ছাড়িয়ে গেছেন তিনি।


বিজ্ঞাপন


চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু তেমনটাই মনে করেন। তিনি বলেন, ‘সালমান শাহ খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে গিয়েছিলেন। এতো তাড়াতাড়ি কোনো হিরো জনপ্রিয় হতে পারেনি। সবাই তাকে পছন্দ করে ফেলেছিলেন। মান্নাও জনপ্রিয় হয়েছিলেন। কিন্তু তারও সময় লেগেছিল। তবে সালমানের থেকে শাকিব খান বেশি নাম করেছেন। সময় পেয়েছেন বলে নাম করতে পেরেছেন। সালমান সময় পাননি। আল্লাহ তাকে নিয়ে গেছেন। তাই বলে আমি সালমানকে ছোট করছি না।’

এদিকে শাকিব খান নিজেও সালমান শাহর ভক্ত। তার সিনেমা দেখে তিনি চলচ্চিত্রে আসার অনুপ্রেরণা পেয়েছেন। বিভিন্ন সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন এ নায়ক।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর