বুধবার, ১৫ মে, ২০২৪, ঢাকা

দেশ-বিদেশে অপ্রতিরোধ্য মিম

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ০১:৩০ পিএম

শেয়ার করুন:

দেশ-বিদেশে অপ্রতিরোধ্য মিম

প্রেক্ষাগৃহে আগের মতোই সুবাস ছড়াচ্ছে ‘পরাণ’। চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রগুলোর একটিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। অসাধারণ অভিনয় দক্ষতায় নিজের অভিনীত ‘অনন্যা’ চরিত্রটিকে নিয়ে এসেছেন দর্শকের খুব কাছাকাছি। পর্দার ‘অনন্যা’কে দেখতে প্রেক্ষাগৃহে যেতে ধুম পড়ে গেছে। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও অব্যাহত রয়েছে মিম ও ‘পরাণ’ -এর এই জয়যাত্রা। এমন অভাবনীয় সাফল্যে মুগ্ধ মিম।

bidya sinha mim


বিজ্ঞাপন


অস্ট্রেলিয়ার পর যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পেতে যাচ্ছে ‘পরাণ’। কেমন বোধ করছেন— জানতে চাইলে মিম বলেন, “খুবই ভালো লাগছে। অনেকগুলো হলে মুক্তি পাবে। এটা একটা বড় বিষয়। অস্ট্রেলিয়ায় তো রিলিজ হয়ে গেছে। সেখানে টিকিট সোল্ডআউট হওয়ার কারণে অনেকেই দেখতে পারেননি। তাদের খুব আফসোস— কেন অল্প সংখ্যক শো চালানো হয়েছে, কেন এক সপ্তাহের বেশি চালানো হলো না। এবার যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পেতে যাচ্ছে। সেখানকার দর্শকরা অনেকদিন ধরে অপেক্ষায় রয়েছেন। তাদের একটাই প্রশ্ন— কবে ‘পরাণ’ মুক্তি পাবে? দর্শকের এই চাহিদার কথা ভেবে ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে। এটা আমাদের বাংলা চলচ্চিত্রের জন্য খুবই আনন্দের বিষয় তাই না?”

bidya sinha mim

দেশ-বিদেশে অপ্রতিরোধ্য মিম। বিষয়টি কীভাবে দেখছেন— উত্তরে এই অভিনেত্রী বলেন, “এটা অবশ্যই মানুষের দোয়া ও ভালোবাসা। আমার অভিনয় তারা পছন্দ করেছেন, ছবিটা তাদের ভালো লাগছে। আমার অভিনীত ‘দামাল’ নামে আরও একটি ছবি আসছে। আশা করি এই ছবিও সবার ভালো লাগবে। এরইমধ্যে ট্রেলার যেমন সাড়া জাগিয়েছে সিনেমাটিও তেমন সাড়া জাগাবে বলে আশা করছি।”

bidya sinhamim


বিজ্ঞাপন


‘পরাণ’ -এর সাফল্যের পর অসংখ্য কাজের প্রস্তাব পাচ্ছেন মিম। তবে এক্ষেত্রে তাড়াহুড়ো করছেন না উল্লেখ করে তিনি বলেন, ‘সত্যি বলতে অনেক কাজের প্রস্তাব পাচ্ছি। তবে তাড়াহুড়ো করে নতুন ছবিতে যুক্ত হচ্ছি না। পরিকল্পনামাফিক এগুচ্ছি। কাজের সংখ্যার চেয়ে গুরুত্ব দিচ্ছি গল্পের ওপর। প্রয়োজনে অল্প সংখ্যক কাজ করব কিন্তু সেগুলো অবশ্যই ভালো গল্পের হতে হবে।’

চলতি মাসের মাঝামাঝিতে যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পেতে যাচ্ছে ‘পরাণ’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে মিমের সঙ্গে জুটি বেঁধেছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ছবির প্রযোজক লাইভ টেকনোলোজিস। রায়হান রাফি নির্মিত এই চলচ্চিত্রের চিত্রনাট্য করেছেন শাহাজাহান সৌরভ ও রাফি নিজেই।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর