শনিবার, ৪ মে, ২০২৪, ঢাকা

নেটিজেনদের নিন্দার মুখে কারিনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ আগস্ট ২০২২, ০৪:৩৭ পিএম

শেয়ার করুন:

নেটিজেনদের নিন্দার মুখে কারিনা

সম্প্রতি মুক্তি পাওয়া ‘লাল সিং চাড্ডা’ নিয়ে বেশ আশাবাদী ছিলেন কারিনা কাপুর। কিন্তু সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় আশাহত হয়েছেন এ নায়িকা। এরমধ্যে তাকে সহ্য করতে হচ্ছে নেটিজেনদের নিন্দা।

‘লাল সিং চাড্ডা’র ভরাডুবির মধ্যেই কারিনা যোগ দিয়েছিলেন ‘কেস তো বনতা হ্য়ায়’ নামক একটি কমেডি শোয়ে। সেখানে করে বসেন এক বেফাঁস মন্তব্য। এরপরই নেটিজেনরা পেয়ে বসেছেন তাকে।


বিজ্ঞাপন


২০০৭ সালে মুক্তি পেয়েছিল কারিনার ‘জব উই মেট’ সিনেমা। সেখানে তিনি অভিনয় করেছেন গীত নামের একটি চরিত্রে। ছবিটির বড় একটি অংশজুড়ে দেখানো হয় ট্রেনের দৃশ্য। সেকথা মনে করিয়ে কারিনা সকলকে শোনান, তার জন্যই ভারতীয় রেলের আয় বেড়েছে।

এ প্রসঙ্গে মজা করে তিনি বলেন, ‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই বেড়েছে’।

কারিনার মন্তব্য পছন্দ হয়নি নেটাগরিকদের। অনুষ্ঠানের ভিডিওটি ছড়িয়ে পড়তেই এই তারকার পেছনে লেগেছেন তারা। রেল নিয়ে এমন মন্তব্য করায় ক্ষোভ ঝেড়েছেন কেউ কেউ। অনেকে এই পোস্টের মন্তব্যের ঘরে এসে হ্যাশট্যাগ দিয়ে ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক দিয়ে গেছেন।

নেটিজেনদের একটি অংশ আবার কারিনাকে মনে করিয়ে দিয়েছেন তার পুরোনো মন্তব্য। এর আগে স্টারকিডদের নিয়ে নির্মিত সিনেমা নিয়ে যখন বিতর্ক চলছিল তখন কারিনা নেটিজেনদের উদ্দেশ্যে লিখেছিলেন, ‘ঠিক আছে যেও না, স্টারকিডদের সিনেমা দেখার দরকার নেই তোমাদের।’ পুরনো কথা মনে করিয়ে দিয়ে মন্তব্যকারীদের কেউ কেউ ‘অহংকারী’ বলেছেন এই অভিনেত্রীকে।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর