শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

আলিয়াকে নিয়ে রণবীরের কুরুচিকর মন্তব্য

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ০৬:৪৬ পিএম

শেয়ার করুন:

আলিয়াকে নিয়ে রণবীরের কুরুচিকর মন্তব্য

অন্তঃসত্ত্বা আলিয়ার দৈহিক গড়নে বেশ পরিবর্তন এসেছে। স্ফীতোদর নিজের অস্তিত্ব ভালোভাবেই জানান দিচ্ছে। এবার সেই উদর নিয়ে কুরুচিকর মন্তব্য করে বসলেন স্বামী রণবীর কাপুর। তা শুনে বাকরুদ্ধ আলিয়া।

এখনও মাতৃত্বকালীন ছুটি নেননি আলিয়া। পেশাগত কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’। আলিয়া-রণবীর দুজনেই অভিনয় করেছেন এখানে। তাই স্বামীর সঙ্গে কাঁধ মিলিয়ে ছবিটির প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।


বিজ্ঞাপন


সম্প্রতি সিনেমাটির প্রচারণায় একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই তারকা-দম্পতি। ছিলেন ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। আরও ব্যাপকভাবে ‘ব্রক্ষ্মাস্ত্রে’র প্রচারণা চালানো হচ্ছে না কেন— জানতে চাইলে সেসময় আলিয়া বলেন, ‘আমরা আরও ব্যাপকভাবে ছবির প্রচার করব। যদি জানতে চান, কেন এখনও ছবির কথা ছড়িয়ে দেইনি, তবে বলব...’

ঠিক এ সময় আলিয়াকে থামিয়ে দিয়ে রণবীর তার পেট দেখিয়ে রসিকতা করে বলেন, ‘তবে একজন কিন্তু বেশ ছড়িয়ে পড়েছে।’

স্বামীর এমন মন্তব্যে স্তম্ভিত হয়ে যান আলিয়া। রসিকতা স্ত্রীর ভালো লাগেনি বুঝতে পেরে পিঠে হাত বুলিয়ে রণবীর বলেন, ‘মজা করছিলাম।’

এ ব্যাপারে আলিয়া আর কোনো মন্তব্য না করলেও মন্তব্য করে যাচ্ছেন নেটিজেনরা। স্ত্রীর সঙ্গে রসিকতা করার ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তা দেখেই বিরক্ত নেটাগরিকরা। এই রসিকতাকে কুরুচিকর বলে মনে করছেন অনেকে। তার জেরে নেটিজেনদের কেউ কেউ রণবীরের বদলে অন্য কাউকে জীবনসঙ্গী হিসেবে খুঁজে নেওয়ার পরামর্শও দিয়েছেন আলিয়াকে।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর