বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

‘দামাল’ ট্রেলারে নজর কাড়লেন মিম

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২, ১০:০১ এএম

শেয়ার করুন:

‘দামাল’ ট্রেলারে নজর কাড়লেন মিম

সময়টা বড্ড ভালো যাচ্ছে বিদ্যা সিনহা মিমের। সফলতার সমান্তরাল গতিতে ছুটছেন তিনি। এই ছুটে চলায় তিনি নিজেই নিজের প্রতিযোগী। চরিত্রের সঙ্গে খাপ খাইয়ে প্রতিনিয়ত নিজেকে ভাঙছেন।

এই ধরা যাক ‘পরাণ’ সিনেমার কথা। এতে মিম যে অভিনয় করেছেন তাতে দর্শকের চোখ জুড়িয়েছে। তার অভিনয় দেখে কেউ কেউ তো সিনেমার সঙ্গে বাস্তব গুলিয়ে ফেলেছিলেন। এই মিমকে তারা আগে কখনও দেখেননি।


বিজ্ঞাপন


Damal

সিনেমার সফলতা উদযাপনের মুহূর্তে মঙ্গলবার প্রকাশ পেয়েছে মিমের ‘দামাল’ সিনেমার ট্রেলার। গ্ল্যামার ছেড়ে ফেলে এখানে তিনি অন্য এক অবতারে হাজির হয়েছেন। পাকিস্তানি সেনাবাহিনীর নির্যাতনের শিকার হয়েছেন। আবার প্রতিবাদে অস্ত্র হাতে তুলে নিয়েছেন। ক্ষত-বিক্ষত করেছেন শত্রুর শরীর।

যদিও ট্রেলারে তার চরিত্র সম্পর্কে স্পষ্ট ধারণা না পাওয়া গেলেও ছবিতে তাকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে দেখে যাবে।

ফুটবল ও মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত ‘দামাল’ সিনেমায় কাজ করতে পেরে উচ্ছ্বসিত মিম। তিনি বললেন, “মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে এর আগে অনেক ছবি তৈরি হয়েছে। কিন্তু একই সঙ্গে ছবিতে মুক্তিযুদ্ধ ও ফুটবল তুলে ধরা হয়নি। ‘দামাল’ ছবির গল্পে যে ঐতিহাসিক ঘটনা তুলে ধরা হয়েছে, তা নিয়ে আগে কখনও কাজ হয়েছে বলে আমার জানা নেই। এমন একটি গল্পে কাজের সুযোগ পাওয়াটা আমার অভিনয়জীবনের নতুন কিছু যোগ করবে।”


বিজ্ঞাপন


Raaz

এ ছাড়া ট্রেলারে ২৫ মার্চের কাল রাত, মুক্তিযুদ্ধ এবং ফুটবল খেলার দৃশ্য তুলে ধরা হয়েছে। সেই সঙ্গে উঠে এসেছে পাকিস্তানি সেনাবাহিনী ও তাদের দোসরদের বর্বরতা।

মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি গল্প নিয়ে একটি সিনেমা তৈরি হয়েছে এই ছবি। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির পরিচালক রায়হান রাফী। পরিচালকের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দোলা। গেল ৮ আগস্ট ‘দামাল’ সেন্সর ছাড়পত্র পায়। ২৮ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।

ছবির অন্যান্য অভিনয়শিল্পীদের মধ্যে আছেন শরিফুল রাজ, সিয়াম, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, পূজা, বৃষ্টি প্রমুখ।

ট্রেলার দেখুন:

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর