সিনেমা হলে মিমের রাজত্ব

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ০২:০৫ পিএম
সিনেমা হলে মিমের রাজত্ব

মুক্তির দেড় মাস চলছে বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’ সিনেমাটির। এখনও প্রেক্ষাগৃহে দাপট বজায় রেখেছে আগের মতোই। পর্দার ‘অনন্যা’কে দেখতে নিয়মিত হলে ছুটে যাচ্ছেন দর্শক। ফলে সিনেমা হলগুলোতে এখনও অব্যাহত রয়েছে মিমের রাজত্ব।

কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পাওয়া সিনেমা তিনটির মধ্যে সবচেয়ে কম সংখ্যক হল ভাগ্যে জুটেছিল ‘পরাণে’র। তবে এক সপ্তাহ না যেতেই চিত্র পাল্টে যায়। চুম্বকের মতো দর্শক টানতে থাকে চলচ্চিত্রটি। ফলে ১১ থেকে বেড়ে হলসংখ্যা পৌঁছে যায় অর্ধশতকের ঘরে।

mim

এদিকে ষষ্ঠ সপ্তাহে এসেও হাল মালিক বা বা দর্শক কারও আগ্রহ কমেনি। ফলস্বরূপ ত্রিভুজ প্রেমের গল্পের এই ছবিটি এখনও দেশের ৩৩ টি প্রেক্ষাগৃহে চলছে।

প্রবাসী বাঙালিদের মাঝেও ‘পরাণ’ নিয়ে তুমুল উত্তেজনা দেখা গেছে। ১২ আগস্ট থেকে অস্ট্রেলিয়ার হয়েটস ব্ল্যাকটাউন থিয়েটারে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। ৩ আগস্ট খবরটি চাউর হতেই দুই দিনের মধ্যে প্রিমিয়ারের সব টিকিট অগ্রিম বিক্রি হয়ে যায়।

mim

অস্ট্রেলিয়ায় ছবিটি পরিবেশনা করছে বঙ্গজ ফিল্মস। বঙ্গজের প্রতিষ্ঠাতা তানিম মান্নান বলেন, ‘গত ৩ আগস্ট আমাদের ওয়েবসাইটে ছবিটি মুক্তির খবর দিয়েছিলাম। ৫ আগস্টের মধ্যেই প্রিমিয়ারের সব টিকিট শেষ!’

mim

জানা গেছে, ১৪ আগস্ট থেকে দেশটির সিডনি ও মেলবোর্ন, পার্থ, ডাব্বু ও ক্যানবেরার ১৩টি প্রেক্ষাগৃহে ৩২টি শো হবে ছবিটির। এরমধ্যে ১৬টি শোয়ের টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে।

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘পরাণ’। এতে মুখ্য তিনটি চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান। পরিচালনার দায়িত্বে ছিলেন রায়হান রাফি। ছবিটির প্রযোজক লাইভ টেকনোলোজিস।

আরআর