বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

শাকিবের ‘মায়া’র পরিচালক কি অলিক

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ১২:৪৪ পিএম

শেয়ার করুন:

শাকিবের ‘মায়া’র পরিচালক কি অলিক

মার্কিন মুলুকে অবস্থান করেই বাংলা সিনেমার সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছেন শাকিব খান। এ বছর সরকারি অনুদান পেয়েছে তার ‘মায়া’ নামের একটি সিনেমা। এতে পরিচালক হিসেবে নাম প্রস্তাব করা হয়েছিল হিমেল আশরাফের।

সম্প্রিত গুঞ্জন রটেছে, সিনেমাটির নির্মাণের দায়িত্বে হিমেল আশরাফকে রাখা হচ্ছে না। এস এ হক অলিকের হাতেই শাকিব তুলে দেবেন নির্মাণের দায়িত্ব।


বিজ্ঞাপন


এদিকে অলিকের নাম আসতেই শাকিব অনুরাগীদের মধ্যে দেখা দিয়েছে চাঞ্চল্য। কেননা, ইতোমধ্যেই শাকিবকে নিয়ে সরকারি অনুদানের ‘গলুই’ দিয়ে বাজিমাত করেছেন তিনি।

গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত সিনেমাটিতে শাকিবকে ভিন্ন রূপে দেখে আপ্লুত হয়েছেন অনুরাগীরা। সেইসঙ্গে ভালোবেসে তারা অলিককেও দিয়েছেন হৃদয়ে ঠাঁই। সেই জায়গা থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের অনেকেই ‘মায়া’র নির্মাতা হিসেবে চেয়েছেন তাকে।

এ বিষয়ে বিস্তারিত জানতে অলিকের সঙ্গে যোগাযোগ করা হলে যুক্তরাষ্ট্র থেকে ঢাকা মেইলকে বলেন, “না, ‘মায়া’র নির্মাতা হিসেবে আমার থাকার সংবাদটি সত্য না। এ ব্যাপারে শাকিবের সঙ্গে কোনো আলোচনা হয়নি। তা ছাড়া আমি এখনও ‘গলুই’ নিয়ে ব্যস্ত আছি। এরমধ্যে যদি এ বিষয়ে আলোচনা হয় তবে জানাব।”

চলতি বছর তথ্যমন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত প্রজ্ঞাপনে জানানো হয় ‘মায়া’ সিনেমাটি সরকারি অনুদান হিসেবে ৬৫ লাখ টাকা পেয়েছে। এতে প্রযোজক হিসেবে রয়েছে শাকিবের নাম। পরে তথ্য আসে এই ছবিতে নায়িকা হিসেবে কিং খানের মনে ধরেছে পূজা চেরিকে। তবে অন্যান্য চরিত্রে কারা থাকছেন সে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি।


বিজ্ঞাপন


এদিকে শাকিব দেশে ফিরছেন কয়েকদিন পর। ধারণা করা হচ্ছে, তিনি দেশে ফিরলেই নির্মাতাসহ সিনেমাটির অন্যান্য বিষয় সম্পর্কে জানা যাবে।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর