শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

পরীমণি মা হওয়ায় ‘প্রথম স্বামী’র প্রতিক্রিয়া

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১ আগস্ট ২০২২, ০২:৪৬ পিএম

শেয়ার করুন:

পরীমণি মা হওয়ায় ‘প্রথম স্বামী’র প্রতিক্রিয়া

পরীমণির মা হওয়ার খবর এখন পুরনো। নেটিজেনরা ব্যস্ত আছেন তার পুত্রসন্তানের মুখ দেখা নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে সন্তানের একটি ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। এদিকে গোটা দেশবাসী জানলেও পরীমণির মা হওয়ার খবর জানেন না তার প্রথম স্বামী ফেরদৌস কবীর সৌরভ।

পরীমণির সন্তান হয়েছে শুনতেই আকাশ থেকে পড়েন সৌরভ। অবাক হয়ে ঢাকা মেইলকে তিনি বলেন, ‘তাই! পরী মা হয়েছে? কবে, কখন? বিশ্বাস করেন আমি এর কিছুই জানি না। আসলে নিজের মতো থাকি তো। সেকারণেই হয়ত।’


বিজ্ঞাপন


এ সময় পরীমণির পুত্র সম্পর্কে সৌরভ বলেন, ‘নতুন অতিথির জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা রইল। শুধু পরীর সন্তান না, পৃথিবীর সকল নবজাতকের প্রতিই আমার শুভ কামনা।’

তবে সন্তানকে শুভকামনা জানালেও রাজ-পরী দম্পতি সম্পর্কে কোনো মন্তব্য করতে বা পরীমণির উদ্দেশ্যে কিছু বলতে রাজি হননি সৌরভ। সেইসঙ্গে প্রাক্তন স্ত্রীর প্রতি তার কোনো ক্ষোভ নেই বলেও তিনি জানিয়েছেন।

জানা যায়, শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণির সঙ্গে সৌরভ বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১২ সালের এপ্রিল মাসে। বিয়ের পর স্ত্রী পরীমণিকে নিয়ে ঢাকায় চলে আসেন তিনি। ভর্তি করিয়ে দেন একটি কলেজে। কিন্তু সে সংসার বেশিদিন স্থায়ী হয়নি। তবে এই বিয়ে প্রসঙ্গে পরীমণি কখনও মুখ খোলেননি। 

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর