বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

এটাই হতে পারে শাকিব-বুবলীর শেষ সিনেমা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ আগস্ট ২০২২, ১০:৫৩ এএম

শেয়ার করুন:

এটাই হতে পারে শাকিব-বুবলীর শেষ সিনেমা
বুবলীও শাকিবের ছায়াতলে থাকতে চাইছেন না। অন্য নায়কের সঙ্গে অভিনয় করে সফল হয়ে দেখিয়ে দিতে চান সবাইকে।

নায়িকা নির্ভর নায়ক না হওয়ায় শাকিব খান একাই প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারেন। তবে অভিনয়ের খাতিরে একাধিক নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সবশেষ এই নায়ক জুটি বাঁধেন শবনম বুবলীর সঙ্গে।


বিজ্ঞাপন


অপু বিশ্বাসের সঙ্গে সফল জুটি ভাঙার পর বুবলীর সঙ্গে জুটি বাঁধেন শাকিব। একে একে ১১টি সিনেমায় অভিনয় করেন তারা। বেশিরভাগ সিনেমা দর্শকপ্রিয়তা পেয়েছে। এই জুটির ১২তম সিনেমা ‘লিডার— আমিই বাংলাদেশ’র কাজ চলছে। এটি পরিচালনা করছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা তপু খান।

ঢালিউড অন্দরমহলের খবর, ভবিষ্যতে হয়তো আর কোনো সিনেমায় শাকিব-বুবলী জুটি দেখা যাবে না। জুটি হিসেবে ‘লিডার— আমিই বাংলাদেশ’ তাদের শেষ সিনেমা। তাদের মধ্যে সম্পর্কের তিক্ততা বিরাজ করছে। যদিও ঢাকা মেইলের এক সাক্ষাৎকারে এ নায়িকা জানিয়েছিলেন, শাকিবের সঙ্গে এখনও সহযোগিতার সম্পর্ক বিরাজমান।

shakib Bubly

বুবলী বলেছিলেন, “সহযোগিতার সম্পর্ক আমাদের মধ্যে। দূরত্ব নেই। তপু খান পরিচালিত ‘লিডার— আমিই বাংলাদেশ’ ছবিতে একসঙ্গে কাজ করছি। ছবির কিছু কাজ বাকি আছে। যদিও অনেক আগেই কাজ শেষ হওয়ার কথা ছিল। দূরত্ব থাকলে তো কাজ করতাম না। আবার যদি কোনো প্রযোজক-পরিচালক শাকিব খানের সঙ্গে বুবলীকে কাস্ট করেন, তাহলে কাজ করব। এটা নিয়ে জলঘোলা করার কোনো মানে নেই।”


বিজ্ঞাপন


শোনা যাচ্ছে, বুবলীর সঙ্গে আজকাল কথা বলছেন না শাকিব। এই গুঞ্জনকে ভিত্তিহীন বলছেন ঢালিউড ভাইজান। তার ভাষায়, ‘কেন কথা হবে না? বুবলীর সঙ্গে কথা হয়। তিনি আমার সহশিল্পী। আমার সঙ্গে ১১টি ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন বুবলী। কথা না বলার কী আছে!’

Shakib Bubly

এদিকে শাকিবের ঘনিষ্ঠ একজন পরিচালক নাম প্রকাশ না করার শর্তে বলেন, “শাকিব সম্ভবত আর বুবলীর সঙ্গে সিনেমা করতে চান না। নতুন নায়িকাদের সুযোগ দিতে চান তিনি। প্রমাণ তো দেখেছেন, আমেরিকান নায়িকা কোর্টনি কফিকে সুযোগ করে দিয়েছেন। পূজাও তার বিপরীতে অভিনয় করে সফল হয়েছেন। ‘লিডার— আমিই বাংলাদেশ’ হতে যাচ্ছে এই জুটির শেষ সিনেমা।”

অন্যদিকে বুবলীও শাকিবের ছায়াতলে থাকতে চাইছেন না। অন্য নায়কের সঙ্গে অভিনয় করে সফল হয়ে দেখিয়ে দিতে চান সবাইকে। ইমন, সিয়াম, রোশান ও আদর আজাদের মতো নায়কের বিপরীতে অভিনয় করছেন তিনি। তবে এখন পর্যন্ত সেভাবে সফল হননি। সবশেষ তার ‘তালাশ’ শিরোনামের একটি সিনেমা মুক্তি পেয়েছে। এতে তার নায়ক ছিলেন আদর আজাদ। ছবির পরিচালক সৈকত নাসির। ব্যবসায়ীকভাবে সিনেমাটি লাভবান হতে পারেনি।

Shakib Bubly

এর বাইরে ‘টান’ ও ‘৭ নাম্বার ফ্লোর’ শিরোনামের দুটি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন বুবলী। এখানে তিনি বেশ সফল। হয়েছেন প্রশংসিত।

শাকিব এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। জো বাইডেনের দেশটিতে পেয়েছেন নাগরিকত্ব। কয়েকদিন পর দেশে ফিরবেন। ফিরেই হাতে থাকা ‘রাজকুমার’, ‘মায়া’ ও ‘কবি’ সিনেমা নিয়ে বিস্তারিত জানাবেন।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর