শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

শাকিবের হাত ধরে জনপ্রিয় হয়ে উঠছেন মার্কিন অভিনেত্রী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ আগস্ট ২০২২, ১১:৪২ এএম

শেয়ার করুন:

শাকিবের হাত ধরে জনপ্রিয় হয়ে উঠছেন মার্কিন অভিনেত্রী

ঢালিউড সুপারস্টার শাকিব খান যেন পরশ পাথর। তার নামেই চলে সিনেমা। অনেকে মনে করেন, তার সহশিল্পীদের কাঁধে তপ্ত নিশ্বাস ফেলার সুযোগ পায় না ব্যর্থতা। এই তারকার সিনেমায় যুক্ত হয়ে সহজেই পরিচিতি পেয়েছেন একাধিক নায়িকা। ঢাকাই সিনেমার অনেক অভিনেত্রীই মুখিয়ে থাকেন তাকে কো-আর্টিস্ট হিসেবে পেতে। এবার এই পোস্টার বয়ের হাত ধরে জনপ্রিয়তার অর্জন করছেন সুদূর মার্কিন মুলুকের অভিনেত্রী কোর্টনি কফি।

জো বাইডেনের দেশটিতে শাকিব আছেন নয়মাস হতে চলেছে। সেখান থেকেই ঘোষণা দিয়েছেন একাধিক সিনেমার। নিজের জন্মদিনে মহরত করেছেন ‘রাজকুমার’ নামক একটি ছবির। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের একটি কনভেনশন সেন্টারে নতুন সিনেমার নাম ঘোষণার সময় এই তারকা জানান, ছবিটিতে তার সঙ্গে চমক হিসেবে থাকছেন কোর্টনি কফি।


বিজ্ঞাপন


shakib khan

প্রিয় তারকার সঙ্গে নাম জড়াতেই কোর্টনিকে নিয়ে আগ্রহী হয়ে পড়েন শাকিব অনুরাগীরা। অচেনা এই অভিনেত্রী হয়ে ওঠেন তাদের ঘরের মেয়ে। সেসময় নেট দুনিয়ায় শাকিবের সঙ্গে ফ্রেমবন্দি কোর্টনির ছবি এত শেয়ার হতে থাকে যে ঢাকাই সিনেমার অভিনেত্রীদের মতো তার মুখটিও মনে গেঁথে যায় সবার।

এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে এই শ্বেতাঙ্গিনীর নামে একাধিক পেজ ও ফ্যানক্লাব খোলা হয়েছে। এসব পেজ ও গ্রুপের সঙ্গে কোর্টনির সম্পৃক্ততা নেই বোঝা যায়। তবে স্পষ্ট হয়ে ওঠে এসব তাকে ঘিরে উন্মাদনার ফল। এই উন্মাদনা তৈরির একমাত্র কারণ, তার নাম যুক্ত হয়েছে ভাইজানের নামের সঙ্গে।

shakib khan


বিজ্ঞাপন


শাকিবের সঙ্গে বাংলা সিনেমায় যুক্ত হতে পেরে কোর্টনিও উচ্ছ্বসিত। রাজকুমারের মহরতেই তা প্রকাশ পায়। তিনি বলেন, ‘এই প্রডাকশনের অংশ হতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। সিনেমার গল্পটি খুব সুন্দর। শাকিব খানের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভালো করতে পারি।’

শাকিবের নায়িকা কোর্টনি কফির প্রকৃত নাম কোর্টনি বিসনেট। উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি। অভিনেত্রী হিসেবে তিনি খুব একটা পরিচিত মুখ নন। নিউইয়র্কের বাসিন্দা কোর্টনি নিজেকে প্রযোজক হিসেবে পরিচয় দিতেই বেশি পছন্দ করেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও ফিচার ফিল্ম প্রযোজনা করেছেন।

shakib khan

‘রাজকুমার’ নির্মাণের দায়িত্বে আছেন হিমেল আশরাফ। ছবিটি প্রযোজনা করবে শাকিব খানের এসকে ফিল্মস। এছাড়া সহ-প্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন। আমেরিকা ও বাংলাদেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণ করা হবে সিনেমাটির। শাকিব অনুরাগীরা মুখিয়ে আছেন প্রিয় তারকার পাশে এই মার্কিন অভিনেত্রীকে পর্দায় দেখতে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর