বিশ্বসুন্দরীর নামে প্রতারণার মামলা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৫:৪৭ পিএম
বিশ্বসুন্দরীর নামে প্রতারণার মামলা

গতবছর বিশ্বসুন্দরীর মুকুট জয় করেন ভারতের হারনাজ সান্ধু। সুস্মিতা সেন, ঐশ্বরিয়া রাই, লারা দত্তের উত্তরসূরি হয়ে বিশ্বমঞ্চে দেশটির মুখ আরও একবার উজ্জ্বল করেন তিনি। তবে নতুন খবর হলো, সম্প্রতি মামলা খেয়েছেন এই সুন্দরী।

harnaj sandhu

হারনাজের নামে প্রতারণার অভিযোগ এনে মামলা করেছেন প্রযোজক ও অভিনেতা উপাসনা সিং। হারনাজ একটি পাঞ্জাবি সিনেমায় অভিনয় করেছেন। ওই সিনেমার প্রযোজক উপাসনা। তার মতে এই বিশ্বসুন্দরী তার সিনেমায় অভিনয় করলেও প্রচারণায় সময় দিচ্ছেন না। অথচ চুক্তিনামায় প্রচারণায় যুক্ত থাকার কথা উল্লেখ ছিল। সেই বিচার দিতেই আদালতের দ্বারস্থ হয়েছেন এই প্রযোজক।

harnaj

এ প্রসঙ্গে উপাসনা ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি আমার সিনেমায় হারনাজকে অভিনয় করার সুযোগ দিয়েছিলাম। শুধু তাই নয়, আরেকটি সিনেমায় তাকে নায়িকা হিসেবে নায়িকা হিসেবে নিয়েছিলাম। এমন সময়ে তাকে সুযোগ দিয়েছিলাম যখন সে বিশ্বসুন্দরী হয়নি। সেই সিনেমার জন্য প্রচুর টাকা খরচ করেছি।’

harnaj sandhu

এরইমধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ১৯ আগস্ট মুক্তি পাবে এটি। মাঝের এই সময়টা প্রচারণার কাজে লাগাতে চেয়েছিলেন উপাসনা। কিন্তু হারনাজের কারণে ফেঁসে যেতে হচ্ছে বলে মনে করছেন তিনি। তার মতে বিশ্বসুন্দরী হওয়ায় ভোল পাল্টেছে হারনাজের।

আরআর