এ মাসের কয় তারিখে মা হচ্ছেন পরীমণি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৪:২০ পিএম
এ মাসের কয় তারিখে মা হচ্ছেন পরীমণি

পরীমণির কোলজুড়ে নতুন অতিথির আগমনের দিন ক্রমশ ঘনিয়ে আসছে। সেজন্য প্রস্তুত তার কাছের মানুষেরা। এই অভিনেত্রীর শাশুড়ি শরিফুল রাজের মাও চলে এসেছেন ছেলের ঘরের সন্তানকে বরণ করে নিতে।

এদিকে সবার মনে একটাই প্রশ্ন—কবে মা হবেন পরীমণি? কবে আসবে সেই সুদিন? সেই উত্তর দিলেন এই অভিনেত্রী নিজেই। জানালেন কাঙ্ক্ষিত সেই তারিখ।

porimoni

মঙ্গলবার (২ আগস্ট) পরীমণিকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন শরিফুল রাজ। নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসক জানিয়েছেন তার গর্ভের সন্তান সুস্থ ও স্বাভাবিক আছে। সেই সঙ্গে জানিয়েছেন তার আগমনের দিন-তারিখ। চলতি মাসের ২৮ তারিখে মা হবেন পরীমণি।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, “চিকিৎসক ২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য তারিখ দিয়েছেন। নতুন অতিথিকে বরণ করে নিতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায়। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মাঝেও আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি।”

porimoni

এ সময় অনাগত অতিথির আগমনের অপেক্ষায় অধীর হয়ে আছেন উল্লেখ করে পরীমণি আরও বলেন, ‘এখন তো সন্তানের আগমনী বার্তা স্পষ্টই বুঝতে পারি। মনে মনে সারাক্ষণ ওর সঙ্গে খেলি। এমন সুখের দিনগুলো যদি ফ্রেমে বন্দী করে রাখতে পারতাম! কয়েকটি দিনও দেরি সহ্য হচ্ছে না।’

বর্তমানে চলছে নতুন অতিথির আগমন উপলক্ষে পরীমণি ও রাজের চূড়ান্ত প্রস্তুতি। নবজাতকের জন্য প্রয়োজনীয় সমস্ত কেনাকাটা শুরু করেছেন তারা। এরইমধ্যে নেট দুনিয়ায় প্রকাশ পেয়েছে তা। তবে কেনাকাটা এখনও শেষ হয়নি উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘কয়েক দিন ধরে আমি ও রাজ মার্কেটে গিয়ে সন্তানের জন্য জিনিস কিনছি। জামাকাপড় এমনভাবে কিনেছি ছেলে হলেও পরতে পারবে, মেয়ে হলেও পারবে। যে এখনও পৃথিবীতে আসেনি, দুজন তার জন্য ঘুরে ঘুরে শপিং করছি, কী যে মজা লাগছে!’

Sariful razz

তবে সন্তান ছেলে হবে নাকি মেয়ে হবে—সে ব্যাপারে জানার আগ্রহ দেখাননি পরীমণি ও রাজ। এই কৌতূহল আরও কিছুদিন পুষে রাখতে চান তারা। তাদের মতে যখন সন্তান পৃথিবীতে আসবে, তখন জানাটাই আনন্দের হবে। ছেলে হোক, মেয়ে হোক সন্তান সুস্থভাবে পৃথিবীতে আসবে, এটাই তাদের চাওয়া।

আরআর