বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

কলকাতায় কয়েকটি ছবির ব্যাপারে কথা হচ্ছে: শাকিব খান

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৯:৫২ এএম

শেয়ার করুন:

কলকাতায় কয়েকটি ছবির ব্যাপারে কথা হচ্ছে: শাকিব খান

উন্নত জীবনের আশায় দেশের অনেক তারকা যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন। কেউ আবার চেষ্টা-তদবির করছেন সেখানকার নাগরিকত্ব পেতে। সেই তালিকায় এবার যুক্ত হলো ঢালিউড সুপারস্টার শাকিব খানের নাম।

একটি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য গেল বছরের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। এখনও তিনি সেখানেই অবস্থান করছেন। কিছুদিন আগে পৃথিবীর সবথেকে ক্ষমতাধর দেশটির নাগরিকত্বও পেয়েছেন ঢালিউড ভাইজান। 

Shakib
কয়েক মাস ধরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন শাকিব খান । ছবি: ফেসবুক

তবে নাগরিকত্ব পেলেও স্থায়ীভাবে জো বাইডেনের দেশে বসবাস করতে চান না কিং খান। যাওয়া-আসার মধ্যে থাকতে চান। কারণ, তিনি মনে করেন দেশের সিনেমাকে আরও কিছু দেওয়ার আছে তার। 

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আমার যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করার কোনো ইচ্ছা নেই। আমার ঠিকানা বাংলাদেশ। নিজের মাতৃভূমি বাংলাদেশেই কাজ করতে চাই। আগস্টে দেশে ফিরব।’


বিজ্ঞাপন


এদিকে কলকাতার কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠান তার সঙ্গে যোগাযোগ করেছে বলে জানিয়েছেন। শাকিব বলেন, ‘কলকাতায় কয়েকটি ছবির ব্যাপারে সেখানকার প্রযোজনা প্রতিষ্ঠান যোগাযোগ করেছে। ওই বিষয়ে কলকাতাও যেতে হতে পারে। আমার দেশের চলচ্চিত্র জগতকে আরও সমৃদ্ধ করতে নিরলস কাজ করে যেতে চাই।’

Shakib
শাকিব খান। ছবি: ফেসবুক

নিউইয়র্কে বসে ‘রাজকুমার’ শিরোনামের একটি সিনেমার ঘোষণা দিয়েছেন শাকিব। এটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। এর ৭০ শতাংশ শুটিং হবে ‍যুক্তরাষ্ট্রে। বাকি ৩০ শতাংশের কাজ হবে বাংলাদেশে।

এ ছাড়া শাকিব ‘মায়া’ সিনেমার জন্য সরকারি অনুদান পেয়েছেন। দেশে ফিরে এই সিনেমা সম্পর্কে বিস্তারিত জানাবেন। ‘কবি’ শিরোনামের একটি সিনেমায়ও অভিনয় করার কথা আছে তার। এর বাইরে ‘অন্তরাত্মা’ সিনেমার কাজ শেষ করে রেখেছেন। শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে। 

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর