শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অবশেষে লুঙ্গি পরিহিত সেই ভক্তের দেখা পেলেন মিম

ঢাকা মেইল ডেস্ক
প্রকাশিত: ০৪ আগস্ট ২০২২, ১১:০২ পিএম

শেয়ার করুন:

অবশেষে লুঙ্গি পরিহিত সেই ভক্তের দেখা পেলেন মিম

অবশেষে ‘লুঙ্গি’ পরিহিত সেই ‘পরাণ’ ভক্তকে খুঁজে পেলেন বিদ্যা সিনহা মিম। স্টার সিনেপ্লেক্সের মিরপুর শাখায় ‘পরাণ’ দেখতে গিয়ে বিড়ম্বনার শিকার হয়েছিলেন সামান আলি সরকার। সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও দেখার পর থেকেই হন্যে হয়ে তার সন্ধান করছিলেন মিম। 

ভিডিওটি শেয়ার করে মিম লিখেছিলেন, ‘এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তার নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তার সাথে বসে পরাণ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-মেয়ে গল্প করব। আমাকে কেউ একটু যোগাড় করে দেন প্লিজ। উনি লুঙ্গি পরেই পরাণ দেখবে আমার টিম সহ।’
 
লুঙ্গি ও সাদা শার্ট পরে স্টার সিনেপ্লেক্সের মিরপুর শাখায় ‘পরাণ’ সিনেমা দেখতে গিয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু তিনি অভিযোগ করেন, লুঙ্গির কারণে তার কাছে টিকিট বিক্রি করা হয়নি।
 

Mim


বিজ্ঞাপন


রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি মুক্তি পেয়েছে কোরবানির ঈদে। এই ছবির নায়িকা মিম। তাকে ঘিরে এগিয়েছে গল্প। এতে তার অভিনয় দেখে চোখ জুড়িয়েছেন দর্শক। প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।

এ ছাড়া এতে অভিনয় করেছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এটির প্রযোজক লাইভ টেকনোলোজিস।

এআইএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর