শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

যে কারণে বলিউডের পার্টিতে যোগ দেন না আমির খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ আগস্ট ২০২২, ০৮:০৪ পিএম

শেয়ার করুন:

যে কারণে বলিউডের পার্টিতে যোগ দেন না আমির খান

স্বভাব ও আচরণে আমির খান বলিউডের অন্যান্য তারকার চেয়ে আলাদা। এজন্য তাকে ডাকা হয় ‘মিস্টার পারফেকশনিস্ট‘। এই তারকার একটি বৈশিষ্ট সবার জানা। তা হলো, বি-টাউনের কোনো পার্টিতে দেখা যায় না তাকে। বলতে গেলে এসব এড়িয়েই চলেন তিনি। একারণে সবাই তাকে অহংকারী তকমা দিলেও সম্প্রতি এই অভিনেতা জানালেন আসল কারণ।

মুক্তির মিছিলে রয়েছে আমির খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন কারিনা কাপুর। তারা দুজন এসেছিলেন নির্মাতা করণ জোহরের শো ‘কফি উইথ করণে। সেখানে করণ আমিরের উদ্দেশ্যে বলেন, ‘যখনই ২০০ লোকের পার্টি থাকে, আমির পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।’


বিজ্ঞাপন


করণের এই মন্তব্যের প্রতিবাদ করেননি আমির। অনেকটা সহমত পোষণ করে তিনি জানান, ভিড়-বাট্টা এড়াতেই পার্টিতে যোগ দেন না তিনি। তার চেয়ে অল্প কিছু বন্ধু নিয়ে আড্ডা দিতেই বেশি পছন্দ করেন। এই অভিনেতা বলেন, ‘জোরে জোরে গান বাজে। আপনি শুধু দেখতে পারবেন সবার গলার শিরাগুলো ফুলে উঠছে, কারণ তাঁদের এত জোরে কথা বলতে হচ্ছে।’

এতদিন আমিরের এই পার্টি বিমুখতার কারণ খুঁজতে গিয়ে যারা তাকে নাক উঁচু স্বভাবের দাবি করতেন এই মন্তব্যের পর তাদের ধারণা পাল্টে যাবে বলে অনেকে ভাবছেন।

বর্তমানে আমিরের যত ব্যস্ততা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। ১১ আগস্ট প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে। হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এটি। আমির-কারিনা ছাড়াও এতে অভিনয় করেছেন নাগা চৈতন্য। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর