শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

লুঙ্গি পরে ‘পরাণ’ দেখতে যাওয়া সেই ব্যক্তির সন্ধান মিলেছে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ আগস্ট ২০২২, ০৬:০২ পিএম

শেয়ার করুন:

লুঙ্গি পরে ‘পরাণ’ দেখতে যাওয়া সেই ব্যক্তির সন্ধান মিলেছে

রাজধানীর মিরপুরস্থ স্টার সিনেপ্লেক্সের শাখায় লুঙ্গি পরে ‘পরাণ’ দেখতে গিয়েছিলেন এক প্রবীণ। কিন্তু টিকিট বিক্রি করা হয়নি তার কাছে। লুঙ্গি পরে যাওয়াই ছিল তার অপরাধ। ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে গেলে নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়েন। বিষয়টি নজরে পড়তেই তাকে খুঁজছিলেন ‘পরাণ’ সিনেমার নির্মাতা রায়হান রাফি ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। অবশেষে খোঁজ মিলেছে এই প্রবীণ ব্যক্তির।

লুঙ্গি পরার কারণে টিকিট না পাওয়া সেই ব্যক্তির নাম আমান আলী সরকার। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ। সম্প্রতি বেড়াতে এসেছেন ছেলে শফি আলমের মিরপুরের বাসায়। সেখান থেকেই ‘পরাণ’ দেখতে হলে গিয়েছিলেন  তিনি। এরপর তার সঙ্গে ঘটে অপ্রীতিকর ঘটনা।


বিজ্ঞাপন


ঘটনাটির সাক্ষী কাউসার আহমেদ। ভিডিওটি তিনিই করেছিলেন। ঘটনার বর্ণনা দিতে গিয়ে কাউসার বলেন, “টিকিটের জন্য অপেক্ষমান ব্যক্তিদের সারিতে আমার সামনেই ছিলেন ওই বয়স্ক লোক। তার কাছে টিকিটের টাকা চাইলে তিনি পাঁচ শো টাকার নোট বের করে দেন। এসময় তাকে দেখে বিক্রয় কর্মী বলেন, ‘আপনি কী পরে আছেন?’ তিনি লুঙ্গি পরে আছেন জানাতেই টিকিট না দিয়ে বিক্রয়কর্মী বলতে থাকেন, ‘লুঙ্গি পরে আমাদের এখানে ঢোকা যাবে না।’ সেসময় আমি প্রতিবাদ করি। জানতে চাই, কেন ঢোকা যাবে না। উত্তরে তিনি বলেন, ‘এটাই এখানকার সিস্টেম। ২০০১ সাল থেকে মেনে আসা হচ্ছে।’ আমার সঙ্গেও খারাপ আচরণ করেন তিনি।”

বাবার সঙ্গে এমন আচরণে ক্ষুব্ধ হয়েছেন আমান আলী সরকারের ছেলে শফি আলম। তিনি জানেন, তার বাবাকে এখন সবাই খুঁজে বেড়াচ্ছেন সিনেমাটি দেখাতে। বাবাকে নিতে হলে ‘পরাণে’র নায়ক-নায়িকাকে আসতে হবে উল্লেখ করে বলেন, ‘আমার বাবা লুঙ্গি পরে সিনেমা হলে যাওয়ায় তাকে টিকিট দেওয়া হয়নি। আমরাও লুঙ্গি পরি, এমনটা কেন করা হবে? বাবা সিনেমা দেখতে হলে যাবে না। যদি ‘পরাণ’ সিনেমার নায়ক-নায়িকা বাবাকে হলে নিয়ে সিনেমা দেখায়, তাহলে যাবে।’

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর