বুধবার, ১ মে, ২০২৪, ঢাকা

‘হাওয়া’ বইবে ২৪ সিনেমা হলে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০১:৩৪ পিএম

শেয়ার করুন:

‘হাওয়া’ বইবে ২৪ সিনেমা হলে

মুক্তিপ্রতীক্ষিত ‘হাওয়া’ সিনেমা নিয়ে সিনেমাপ্রেমীদের মাঝে উন্মাদনা দেখা দিয়েছে। সিনেমার পোস্টার, ট্রেলার ও গান প্রকাশের পর সেগুলো লুফে নিয়েছেন তারা। ২৯ জুলাই সিনেমাটি মুক্তি পাবে।

দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। এর পরিচালক মেজবাউর রহমান ‍সুমান তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সারাদেশের মোট ২৪টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে। আমরা হলের তালিকা প্রকাশ করব। আসলে নিজেরাও খুব বেশি হলে মুক্তি দিতে চাইনি। ভালো মানের হলগুলো বাছাই করে দিয়েছি।’


বিজ্ঞাপন


তিনি জানান, মুক্তির পরও হল সংখ্যা বাড়াতে আগ্রহী নন তিনি। কারণ অধিকাংশ সিঙ্গেল স্ক্রিনে সিনেমা দেখার উপযুক্ত পরিবেশ ও ব্যবস্থা নেই। এরপরও যদি দর্শক দেখতে চান, তাহলে হল সংখ্যা বাড়তে পারে।

সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ।

মেজবাউর রহমান সুমনের কাহিনি ও সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও মেজবাউর রহমান সুমন। সিনেমাটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনায় সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর