শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বিপন্ন মানুষের পাশে টেলিপ্যাব

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৬:৩২ পিএম

শেয়ার করুন:

বিপন্ন মানুষের পাশে টেলিপ্যাব

সম্প্রতি দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে হাজার হাজার মানুষ। তারা তাদের ঘরবাড়ি, জায়গা জমি, গবাদি পশু হারিয়ে নিঃস্বপ্রায়। বন্যার পানি নেমে গেলেও বানভাসি মানুষেরা এখনও করছে মানবেতর জীবন যাপন। সেইসব অসহায় এবং বিপন্ন মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে টেলিভিশন এন্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)।

নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি এবং কলমাকান্দা উপজেলার চার শত পরিবারের জন্য সাড়ে চার টন খাদ্য সামগ্রী ১৯ পদাতিক ডিভিশনের আওতাধীন ৭৭ পদাতিক ব্রিগেডের নিকট হস্তান্তর করা হয়। আজ শুক্রবার সকালে ময়মনসিংহ সেনানিবাসে টেলিপ্যাবের ওই ত্রাণসামগ্রী আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন ময়মনসিংহ সেনানিবাসে কর্মরত ৭৭ পদাতিক ব্রিগেডের প্রতিনিধিগন।


বিজ্ঞাপন


এ সময় উপস্থিত ছিলেন ঘাটাইল সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো : আব্দুর রহিম এবং ৭৭ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো : মাহবুবুর রহমান।

টেলিপ্যাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি মনোয়ার পাঠান, সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা, শহিদ আলমগীর। প্রচার সম্পাদক সানজিদ খান প্রিন্স, আর্কাইভ সম্পাদক এস এম মাসুদ করিম সুজন, কার্যকরী সদস্য শেখ রুনা এবং মনির পারভেজ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর