সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্বামীর প্রশংসায় সিক্ত মিমের ‘পরাণ’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ১০:৪৯ এএম

শেয়ার করুন:

স্বামীর প্রশংসায় সিক্ত মিমের ‘পরাণ’

প্রশংসা সবারই ভালো লাগে। আর সেটা যদি হয় অতি আপনজনের তাহলে আনন্দে মন হয় উদ্বেলিত। অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ক্ষেত্রেও তেমনটা হয়েছে। ঈদে মুক্তি পেয়েছে মিম অভিনীত ‘পরাণ’। সিনেমাটি দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। সেই সঙ্গে তিনিও হচ্ছেন প্রশংসিত। এবার ছবিটি দেখে মিমের প্রশংসায় পঞ্চমুখ হলেন তার স্বামী সনি পোদ্দার। তিনি তা ব্যক্ত করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

শুরুতে সনি লিখেছেন, “আমি যখন মিমের বয়ফ্রেন্ড ছিলাম, তখন সিনেমা হলে একা বসেই তার সিনেমা উপভোগ করেছি। তার অভিনীত আমার দেখা প্রথম সিনেমার নাম ‘সাপলুডু’। বিয়ের আগে দুজনে একসঙ্গে বসে মিমের কোনো সিনেমা দেখা হয়নি।”


বিজ্ঞাপন


Mim

এরপর ‘পরাণ’ প্রসঙ্গ তুলে তিনি বলেন, “বিয়ের পর মিমের অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’। আজ ব্লকবাস্টার সিনেমায় এই প্রথম দুজন একত্রে বসে মিমের সিনেমা দেখলাম। সঙ্গে দেখলাম দর্শকদের আনন্দ ও উচ্ছ্বাস। ‘পরাণ’ আমার পরাণে জায়গা করে নিয়েছে, আর মিম তো সবসময় পরাণেই আছে।”

সবশেষে সনি গর্ববোধ করে লিখেছেন, “বিদ্যা সিনহা মিমের স্বামী হিসেবে আমি গর্বিত। তবে বিয়ের আগে ‘পরাণ’ সিনেমাটা দেখলে ‘অনন্যা’ চরিত্রটির সঙ্গে সম্পর্ক করার আগে কিছুটা হলেও ভেবে দেখতাম। আমি ভাগ্যবান পর্দার অনন্যার সঙ্গে বাস্তবের বিদ্যা সিনহা মিমের কোনো মিল নেই।”

Mim


বিজ্ঞাপন


স্বামীর এমন প্রশংসায় উচ্ছ্বসিত মিম। তা প্রকাশ করে নিজের ভেরিফায়েড ফেসবুকে এই অভিনেত্রী লিখেছেন, “ধন্যবাদ আমার পরাণ। তুমি আমাকে নিয়ে লিখেছ, আমি খুবই অবাক! ‘পরাণে’র সাফল্যের এই কৃতিত্ব অবশ্যই পুরো টিমের। পরিচালক রায়হান রাফি থেকে শুরু করে আমার সহশিল্পী রাজ, ইয়াশ এবং বাকি সবাইকে ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ লাইভ টেকনোলজির অতুল ভাই এবং আরাফাত ভাইকে। আর অবশ্যই ধন্যবাদ আমার প্রাণপ্রিয় দর্শকদের।”

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’। মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল সিনেমাটি। প্রেক্ষাগৃহে আসার পর ঘটেছে বিস্ফোরণ। এতে মিমের সঙ্গে জুটি বেঁধেছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ছবির প্রযোজক লাইভ টেকনোলোজিস। রায়হান রাফি নির্মিত এই চলচ্চিত্রের চিত্রনাট্য করেছেন শাহাজাহান সৌরভ ও রাফি নিজেই।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর