শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

এবার ছোটপর্দায় ‘আম্মাজান’

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬ জুলাই ২০২২, ০৫:৫৪ পিএম

শেয়ার করুন:

এবার ছোটপর্দায় ‘আম্মাজান’

শাহরিয়ার নাজিম জয় এখন উপস্থাপনায় নিয়মিত। অভিনয়ে আগের মতো সময় দেওয়া হয় না তার। কালেভাদ্রে নাটক বা ওয়েব ফিল্মে দেখা যায় তাকে। গেল রোজার ঈদে হাজির হয়েছিলেন রায়হান রাফি নির্মিত ওয়েব ফিল্ম ‘৭ নাম্বার ফ্লোরে’। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়।

এবার ঈদে জয় অভিনয় করলেন ‘আম্মাজান’ নামের একটি নাটকে। এতে মা ও সন্তানের ভূমিকায় অভিনয় করেছেন মুনিরা মিঠু ও জয়। নাটকটি পরিচালনা করেছেন মাইদুল রাকিব।


বিজ্ঞাপন


নাটকটি প্রসঙ্গে জয় বলেন, ‘এটি একটি ফিল্মি নাটক। ঈদের জন্য অসাধারণভাবে নির্মিত হয়েছে।’

shahriyar najim joy

এ সময় জয় আরও বলেন, ‘ওটিটিতে আমি নিজেকে প্রমাণ করে দিয়েছি। মানুষ চমৎকারভাবে আমাকে ওয়েলকাম করেছেন। এই ঈদে এবার নাটকের জন্য আমার দ্বিতীয় পরীক্ষা। আমি ভালোভাবে স্টাডি করেই পরীক্ষা দিয়েছি, ফলাফল দর্শকদের হাতে।’

মায়ের প্রতি সন্তানের গভীর ভালোবাসাই এই নাটকের উপজীব্য। আজ থেকে দুই দশকের বেশি সময় আগে নন্দিত নির্মাতা কাজী হায়াৎ ‘আম্মাজান’ নামের একটি সিনেমা নির্মাণ করেছিলেন। মান্না ও শবনম অভিনীত সেই চলচ্চিত্রটি আজও দর্শককে চম্বুকের মতো টানে। একই নাম শুনে মনে হতে পারে নাটকটি হয়ত সিনেমাটির মতো।


বিজ্ঞাপন


Munira mithu

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, “এখানে‘আম্মাজান’ নামটাই শুধু ব্যবহার করা হয়েছে। নাটকটিকে নাটকের মত বানিয়েছি। মায়ের প্রতি একজন সন্তানের ভালোবাসা কতটা হতে পারে সেটাই নতুন করে দেখিয়েছি। মা পাগল ছেলের বিভিন্ন দিক তুলে এনেছি। ‘আম্মাজান’ হচ্ছে মা ও ছেলের ভালোবাসার গল্প।”

ঈদ উপলক্ষে নির্মিত এই নাটকটি প্রচারিত হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে। এছাড়া গোল্লাছুট নামের একটি ইউটিউব চ্যানেলেও প্রকাশ পাবে। এতে জয় ও মুনিরা মিঠু ছাড়াও অভিনয় করেছেন তানজিম অনিক, বন্নিসহ আরও অনেকে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর