শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

হিমির প্রেমিক হতে চান সালমান

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬ জুলাই ২০২২, ০৪:৪৩ পিএম

শেয়ার করুন:

হিমির প্রেমিক হতে চান সালমান

সবশেষ ২০১৮ সালে একসঙ্গে কাজ করেছিলেন সালমান মুক্তাদির ও জান্নাতুল সুমাইয়া হিমি। এরপর তাদের আর পর্দা ভাগ করতে দেখা যায়নি। নতুন খবর হলো, দীর্ঘদিন পর ফের জুটি বেঁধে অভিনয় করলেন তারা।

কোরবানির ঈদ উপলক্ষে সালমান-হিমিকে একসঙ্গে দেখা যাচ্ছে ‘আমি প্রেমিক হতে চাই’ নামের একটি নাটকে। মিষ্টি প্রেমের গল্পে নাটকটি রচনা করেছেন লিমন আহমেদ। নাটকটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম।


বিজ্ঞাপন


salman muktadir

নাটকটি প্রসঙ্গে সালমান বলেন, ‘অন্যান্য ব্যস্ততার কারণে মাঝে অনেকদিন অভিনয় করা হয়নি। এখন কিছু কাজ করছি। দেখা যাক, কতটুকু করতে পারি। একদম নিয়মিত হব কি না জানি না তবে কাজ করব। জিয়াউদ্দিন ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ আর হিমির সঙ্গে এর আগেও কাজ করেছি। খুব মজার একটি গল্পের নাটক। ঈদের আনন্দে এটি দর্শকের মনে বাড়তি খুশি যোগ করবে বলে আমার বিশ্বাস।’

হিমি বলেন, ‘সালমানের সঙ্গে আগেও কাজ করেছি। অনেকদিন পর আবারও কাজ করে ভালো লাগছে। খুব মজা করে কাজটি করেছি আমরা। মজার কিছু দৃশ্য আছে, সংলাপ আছে। দর্শক বিনোদিত হবেন বলেই আশা করছি।’

Salman Muktadir


বিজ্ঞাপন


নির্মাতা জিয়াউদ্দিন আলম বলেন, “ঈদ উৎসবে দর্শক যে ধরণের গল্প পছন্দ করেন তেমন একটি নাটক ‘আমি প্রেমিক হতে চাই’। পারিবারিক বন্ধন, বন্ধুত্ব, প্রেম; এসব নিয়ে নাটকের গল্পটি। দর্শক উপভোগ করলেই আমাদের শ্রম স্বার্থক হবে।”

নাটকটি প্রচার হচ্ছে রবি বিঞ্জ অ্যাপে। নাটকটিতে সালমান ও হিমি ছাড়া আরও অভিনয় করেছেন মাসুম রেজওয়ান, জাকি আহমেদ জারিফ, আলভী প্রীতি, রাসেল আহমেদ, ডিকন প্রমুখ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর