শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

পোশাক কারিগরদের গল্পে ‘বিউটি টেইলার্স’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ জুলাই ২০২২, ০৬:১৭ পিএম

শেয়ার করুন:

পোশাক কারিগরদের গল্পে ‘বিউটি টেইলার্স’

ঈদে পোশাকের দোকানগুলোর পাশাপাশি বিভিন্ন টেইলার্সেও বেশ ভিড় জমে ওঠে। সেখানে পোশাক কারিগরদের হাতের নিপুন যত্নে রঙিন হয়ে ওঠে অনেকের ঈদ। তাই উৎসবের পোশাক হাতে পাওয়ার আগ পর্যন্ত তাদের মুখের দিকে তাকিয়ে থাকেন অনেকেই।

কিন্তু টেইলার্সের ওই পোশাক কারিগরদেরও রয়েছে নিজস্ব জীবন। সে জীবনে আছে সুখ, দুঃখ, ভালোবাসা, আছে না পাওয়ার কষ্ট। সে খবর কেউ রাখে না। এমনই এক গল্প নিয়ে তৈরি হয়েছে ‘বিউটি টেইলার্স’ নামে একটি ধারাবাহিক নাটক। বঙ্গ অরিজিনাল এই ধারাবাহিকটি প্রচারিত হবে আসছে ঈদে।


বিজ্ঞাপন


নাটকটি সম্পর্কে বঙ্গের চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, ‘এটি শতভাগ বিনোদনধর্মী একটি নাটক। চিত্রনাট্য থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী নির্বাচনের ক্ষেত্রেও বিনোদনকেই প্রধান্য দেওয়া হয়েছে। আমার বিশ্বাস, আসছে ঈদে এই নাটকটি সকল শ্রেণির দর্শককে শুধু আনন্দ দিতেই সক্ষম হবে না, তাদেরকে নিয়ে যাবে তাদের সোনালি স্মৃতির অতীতে।’

খালেদ সজীবের গল্প ভাবনায় ২০ পর্বের এই ধারাবাহিকের নির্মাতা আতিক জামান। নাটকটিতে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। এতে অন্যান্য চরিত্রে রূপদান করেছেন মোস্তাফিজুর নুর ইমরান, হাসান মাসুদ, ফারজানা ছবি, আলো হক, অলংকার চৌধুরী, জীবন রায়, তৌফিকুল হাসান নিহাল প্রমুখ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর