শনিবার, ৪ মে, ২০২৪, ঢাকা

কলকাতায় ঈদ করবেন ফারিয়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ জুলাই ২০২২, ০৩:১২ পিএম

শেয়ার করুন:

কলকাতায় ঈদ করবেন ফারিয়া

ক'দিন বাদেই ঈদ। জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার ইচ্ছা ছিল, এবারের ঈদ দেশেই কাটাবেন। কিন্তু সে আর হচ্ছে না। বছরের বিশেষ এই দিনে পরিবার-স্বজন ছেড়ে বিদেশের মাটিতেই থাকতে হচ্ছে তাকে। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন ফারিয়া নিজেই।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘দেশেই ঈদ করব ভেবেছিলাম। কিন্তু শেষ মুহূর্তে জানতে পারি কলকাতায় আমার শুটিং ইউনিট প্রস্তুত। তাই সেখানেই শুটিংয়ে অংশ নিয়েছি।’


বিজ্ঞাপন


এই অভিনেত্রী আরও বলেন, ‘মাঝে করোনা আক্রান্ত হয়েছিলাম। রোববার (৩ জুলাই) নেগেটিভ রিপোর্ট হাতে পেয়েছি। খবরটা জানাতেই তারা শুটিংয়ের পরিকল্পনা করে ফেলেন।’

কলাকাতার নির্মাতা রাজা চন্দর ‘ভয়’ নামক একটি সিনেমায় যুক্ত হয়েছেন ফারিয়া। এতে তার বিপরীতে রয়েছেন অঙ্কুশ। সেই ছবির শুটিংয়ে অংশ নিতেই ঈদ মৌসুমে দেশত্যাগ করতে হলো তাকে। এরইমধ্যে কলকাতা পৌঁছেছেন তিনি। আজ থেকে শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে তার।

এর আগে বিহার ও কলকাতায় সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। জানা গেছে, এবার শুটিং ও ডাবিং মিলিয়ে ১৬ জুলাই পর্যন্ত চলবে এই সিনেমার কাজ।

এবার ঈদে ‘বিবাহ অভিযান-২’ নামে কলকাতার আরও একটি ছবির শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল ফারিয়ার। এই সিনেমাটির দৃশ্যধারণের কথা ছিল ব্যাংককে। কিন্তু রাজনৈতিক জটিলতার কারণে সিনেমাটির কাজ আর এগোয়নি।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর