শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

এবার কলকাতার চলচ্চিত্রে সিয়াম

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ০৩:০২ পিএম

শেয়ার করুন:

এবার কলকাতার চলচ্চিত্রে সিয়াম

দেশের চলচ্চিত্রাঙ্গনে জায়গা করে নিয়েছেন সিয়াম আহমেদ। নিজের দুর্দান্ত অভিনয় প্রতিভার কারণে নিয়মিত প্রশংসা পাচ্ছেন তিনি। এরইমধ্যে হিন্দি ভাষার একটি ছবিতে নাম লিখিয়েছেন এই তারকা। এবার যুক্ত হলেন কলকাতার সিনেমায়। তবে সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি।

চলচ্চিত্রটি নির্মাণের দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল এবং প্রযোজনায় রয়েছেন শ্যামসুন্দর দে। এতে সিয়ামের বিপরীতে রয়েছেন আয়ুষী তালুকদার। নাম চূড়ান্ত না হওয়া এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।


বিজ্ঞাপন


এই সিনেমা প্রসঙ্গে সিয়াম বলেন, ‘প্রথমবার কলকাতার সিনেমায় অভিনয় করছি। এখানে আমার সঙ্গী কলকাতার চলচ্চিত্রের সাইনবোর্ড প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অনেকদিন ধরে পরিকল্পনা চলছিল। করোনার প্রথম দিকে প্রযোজক শ্যামসুন্দর দে দাদার সঙ্গে গল্প ও চরিত্র নিয়ে কথা হয়। দুই প্রজন্মের পারিবারিক গল্পের একটা সিনেমা হবে এটি।’

প্রযোজক শ্যামসুন্দর দে বলেন, ‘টলিউডে এটাই সিয়ামের প্রথম কাজ। তিনি বাংলাদেশের বাণিজ্যিক ছবিতে বড় নাম। আমাদের নতুন মুখ প্রয়োজন ছিল। সেই কারণেই তাকে নেওয়া। আশা করি, এখানকার দর্শকেরও তার কাজ ভালো লাগবে।’

সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। তাকে লন্ডনের একজন ব্যবসায়ী হিসেবে দেখা যাবে। তার অফিসেই কাজ করবে সিয়াম ও আয়ুষী। জানা গেছে, এর চিত্রায়ন হবে লন্ডনে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর