বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

এবার নেত্রকোনায় বন্যার্তদের পাশে তাশরীফ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ জুলাই ২০২২, ০৭:৩১ পিএম

শেয়ার করুন:

এবার নেত্রকোনায় বন্যার্তদের পাশে তাশরীফ

সিলেট-সুনামগঞ্জের পর এবার নেত্রকোনার বন্যার্তদের পাশে দাঁড়ালেন সংগীতশিল্পী তাশরীফ খান। ইতোমধ্যেই সেখানকার বানভাসি মানুষের সহায়তার উদ্দেশ্যে ১৫ লাখ টাকা নিয়ে ছুটে গেছেন তিনি। এ খবর তাশরীফ সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন।

আজ রোববার নিজের ভেরিফায়েড ফেসবুকে আইডি থেকে লাইভে আসেন তাশরীফ। তিনি বলেন, ‘আগেই প্রমিজ করেছিলাম, সিলেটের পর নেত্রকোনার মানুষের পাশে দাঁড়াব। আমি চাইলে সিলেট থেকে টাকা পাঠিয়ে দিতে পারতাম। আমার এক বন্ধুও তাই বলেছিলেন। কিন্তু আমি তা করিনি। কারণ আমার কাছে এই টাকা মানুষের আমানত। সবাই আমাকে বিশ্বাস করে দিয়েছেন। সেকারণে মনে হয়েছিল আমি নিজে গিয়ে দাঁড়াব তাদের পাশে।’


বিজ্ঞাপন


তাশরীফ জানান, ১৫ লাখ টাকার ত্রাণ নিয়ে ৭টি উপজেলায় ৭টি টিম কাজ করছে। এ সময় এই গায়ক লাইভে বন্যাকবলিত অঞ্চলের দৃশ্য তুলে ধরেন।

বন্যাদুর্গতদের সহায়তায় নিবেদিতপ্রাণ তাশরীফ খানের কার্যক্রমের সঙ্গে এরইমধ্যে সবাই পরিচিত। শুরু থেকেই বানভাসি অসহায় মানুষের পাশে রয়েছেন তিনি। সিলেট-সুনামগঞ্জবাসীর পাশে দাঁড়াতে ফেসবুক থেকে লাইভে এসে তহবিল সংগ্রহ করেছিলেন। দেশ-বিদেশে অবস্থানরত বাংলাদেশীরাও তার ডাকে সাড়া দিয়েছিল। এবার নেত্রকোনার মানুষের পাশে দাঁড়ালেন তিনি। জানালেন, এরপর যাবেন কুড়িগ্রাম।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর