শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

প্লাস্টিক সার্জারি করিয়ে লজ্জিত নন শ্রুতি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ জুলাই ২০২২, ১১:৪৮ এএম

শেয়ার করুন:

প্লাস্টিক সার্জারি করিয়ে লজ্জিত নন শ্রুতি

নায়িকারা সাধারণত নিজের চেহারায় কোনো খুঁত রাখতে চান না। নিখুঁত দেখাতে তারা সার্জারির আশ্রয় নেন। এটা আজকাল সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। যদিও সাধারণ মানুষ এটাকে ভালোভাবে নেন না। তাই নায়িকাদের নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়।

শ্রুতি হাসানের কথাই ধরা যাক। আয়নার সামনে দাঁড়ালে চেহারায় খুঁত আছে বলে মনে হত তার। সেকারণে দুই বছর আগে প্লাস্টিক সার্জারি করে নাক উঁচু আর পাতলা ঠোঁট মোটা করেছেন। এ নিয়ে নেটিজেনরা নেতিবাচক মন্তব্য করলেও মুখ বুজে থাকেন না এ নায়িকা। বরং মুখের ওপর জবাব দেন।


বিজ্ঞাপন


এক সাক্ষাৎকারে শ্রুতি বলেন, ‘আমি মুখে প্লাস্টিক সার্জারি করিয়েছি, এ কথা স্বীকার করতে লজ্জা পাই না। এ নিয়ে আমি খুশি। কিন্তু আমি কি এটা প্রচার করি? না। আমি কি এর বিরুদ্ধে? না। আমি দেহ- মনের গতিবিধির স্বাচ্ছন্দ্য পছন্দ করি।’’

সমস্ত কটাক্ষের পাল্টা জবাবে অভিনেত্রী বলেছিলেন, ‘ভালোবাসা ছড়িয়ে দিন, কুৎসা নয়। আমি প্রতিদিন আমাকে আরও একটু বেশি করে ভালবাসতে শিখছি, কারণ আমার জীবনের সবচেয়ে বড় প্রেমের গল্পটি আমার সঙ্গেই। আমি আশা করি আপনাদেরও তা-ই হবে।’

সঙ্গে শ্রুতি এ-ও জানান, ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে নানা শারীরিক পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হয় মানুষকে। সেগুলোর সঙ্গে খাপ খাওয়াতে নিরন্তর পরিশ্রম করতে হয়। এতে অস্বাভাবিক কিছু নেই। তারমধ্যে কারও যদি ইচ্ছে করে নিজেকে আরও বেশি ভালবাসবেন অথবা যেমন আছেন তেমনই থাকবেন, সে সবই ব্যক্তিগত ইচ্ছে। শ্রুতির দাবি, তার জীবন। তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন নিজের মুখে। তাতে কার কী বলার থাকতে পারে!

এদিকে শারীরিক অবস্থা ভালো নয় শ্রুতির। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, শ্রুতি পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম ও এন্ডোমেট্রিওসিসের মতো মারাত্মক সমস্যায় ভুগছেন। অসুস্থতার জন্য কাজ থেকে দূরে থাকতে হচ্ছে শ্রুতিকে। তবে বেশিদিন দূরে থাকলে অনুরাগীদের থেকে দূরত্ব তৈরি হবে ভেবে বেজায় চিন্তিত তিনি। যদিও সম্প্রতি একটি ওয়েব সিরিজে শ্রুতি অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে। এ ছাড়া হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ।


বিজ্ঞাপন


আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর