সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

প্রথম উপার্জনের টাকায় কী কিনেছিলেন আলিয়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ জুন ২০২২, ১০:৫৮ এএম

শেয়ার করুন:

প্রথম উপার্জনের টাকায় কী কিনেছিলেন আলিয়া

বলিউডের প্রথম সারির নায়িকাদের একজন আলিয়া ভাট। সিনেমাপ্রতি অভিনয়ের জন্য পান মোটা অংকের পারিশ্রমিক। তবে এই সময়ে এসে প্রথম পারিশ্রমিকেরর কথা ভোলেননি তিনি। তার কাছে সেই উপার্জনের অনুভূতি অন্যরকম। সেই টাকা দিয়ে নিজেকেই উপহার দিয়েছিলেন।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘একটি দামি ব্যাগ নিজেকে উপহার দিই আমি। আসলে সুন্দর সুন্দর ব্যাগের উপর আমার বড্ড লোভ। আর ভালবাসি জিমে যাওয়ার বাহারি প্যান্ট।


বিজ্ঞাপন


তবে শুধুই কি ব্যাগ আর জিমে পরার জামা? একেবারেই নয়। দেশ-বিদেশে ঘোরাও আলিয়ার খুব পছন্দের। বছরে একবার বেড়াতে যান। সেখানেও জমিয়ে খরচ করেন। তার কথায়, ‘হোটেলে থাকাতেই আমি খরচ করি বেশি। তবে বেড়াতে গিয়ে কেনাকাটা করতে মোটেই পছন্দ করি না।’

আলিয়ার বলিউড-যাত্রা শুরু হয়োছি ‘স্টুডেন্ড অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে। ২০১২ সালে মুক্তি পাওয়া সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলে দিয়েছিল। সেখান থেকে শুরু। সবশেষ আলিয়া অভিনীত ‘গাঙ্গুবাই’ সিনেমাটি ব্যবসাসফল হয়। এরপর দক্ষিণি ‘আরআরআর’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন। সেই ছবিটিও আলোড়ন সৃষ্টি করে।

এ ছাড়া আলিয়া অভিনীত ‘ব্রক্ষাস্ত্র’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এতে তার নায়ক রণবীর কাপুর। ছবির পরিচালক অয়ন মুখার্জী। এই ছবিতে অভিনয়ের মাধ্যমে প্রেম ও পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন রণলিয়া।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর