শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

নিশো এবার গোয়েন্দা

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ২২ জুন ২০২২, ০১:২৩ পিএম

শেয়ার করুন:

নিশো এবার গোয়েন্দা

অভিনয়শিল্পীদের জন্য নিজেকে ভেঙেচুরে প্রমাণের অন্যতম মাধ্যম যেন ওটিটি প্লাটফর্ম। ইতোমধ্যেই দেশের মেধাবী অভিনয়শিল্পীদের অনেকে সে প্রমাণ দিয়েছেন। আফরান নিশোও রয়েছেন সেই দলে। দেশের একটি ওটিটি মাধ্যমে কাজ করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবার যুক্ত হয়েছেন কলকাতাভিত্তিক ওটিটি মাধ্যম ‘হইচই’র একটি ওয়েব ফিল্মে।

‘কাইজার’ নামের এই ডিটেকটিভ ফিল্মে নাম ভূমিকায় অভিনয় করেছেন নিশো। এখানে পুলিশের একজন অ্যাডিশনাল কমিশনার হিসেবে দেখা যাবে তাকে। চরিত্রটিতে অভিনয় করতে গিয়ে একই ব্যক্তির দুটি রূপ ফুটিয়ে তুলতে হয়েছে নিশোকে। ব্যক্তিজীবনে কাইজার চৌধুরী বিপর্যস্ত, গেমাসক্ত ও বদমেজাজি হলেও পেশগত জীবনে সম্পূর্ণ বিপরীত। রক্তভীতি থাকলেও বদমেজাজি কাইজার একজন ঝানু গোয়ান্দা। ঘটনার ভেতরের ঘটনা তুলে আনতে পটু সে।


বিজ্ঞাপন


ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন তানিম নূর। তার হাত ধরেই হইচই বাংলাদেশের পর্দায় ডিটেকটিভ ফিল্মের সূচনা হতে যাচ্ছে। এটি প্রযোজনা করেছে ফিল্ম সিন্ডিকেট। সম্প্রতি একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, ‘কাইজার’ মুক্তি পাবে ৮ জুলাই।

এ প্রসঙ্গে নিশো বলেন, ‘কাইজার একজন জিনিয়াস ডিটেকটিভ। তার অনেক রকম সমস্যা আছে কিন্তু জীবনের গভীরে সেও একজন মানুষ। ক্যারেক্টারটা আমাকে আকর্ষণ করেছে আর আমি কাজটাও আনন্দ নিয়ে করেছি।’

Afran Nisho

নিজের নির্মাণ নিয়ে তানিম নূর বলেন, “এটি আমার ড্রিম প্রজেক্ট। বাংলাদেশ বা ঢাকার মৌলিক গোয়েন্দা চরিত্র নিয়ে খুব বেশি কাজ হয়নি। আমার স্বপ্ন ছিল দেশের একটি গোয়েন্দা চরিত্রের ফ্র্যাঞ্চাইজি তৈরি করা। ছোটবেলা থেকে পড়া গোয়েন্দা গল্পগুলোর প্রতি যে ভালোলাগা কাজ করত, সেখান থেকেই ‘কাইজার’ সিরিজটি নির্মাণ করা হয়েছে।”


বিজ্ঞাপন


সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ‘কাইজারে’র ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। সেখানে নিশোর চেহারার ভিন্নতা ছিল খেয়াল করার মতো।

আফরান নিশো ছাড়াও কাইজারে আরও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন, শিশু শিল্পী হৃদ্ধি প্রমুখ।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর