সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

চিত্রনায়িকা একার বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ২১ জুন ২০২২, ০১:২৮ পিএম

শেয়ার করুন:

চিত্রনায়িকা একার বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

গৃহকর্মী নির্যাতনের মামলায় চিত্রনায়িকা একার বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। আজ সোমবার সোমবার ঢাকার মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম এ অভিযোগ করেন। একইসঙ্গে মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় তা বদলির আদেশ দেন।

এর আগে গত বছর ৩১ জুলাই একার বিরুদ্ধে নির্যাতনের মামলা করেন গৃহকর্মী হাজেরা বেগম। তদন্ত শেষে ২৪ এপ্রিল একাকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. ফয়সাল।


বিজ্ঞাপন


মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহকর্মী তিন মাস ধরে অভিনেত্রী একার বাসায় কাজ করতেন। প্রথমে তার বেতন তিন হাজার টাকা হলেও পরে কাজ বেড়ে যাওয়ায় পাঁচ হাজার টাকা ঠিক হয়। প্রথম মাসের বেতন তিন হাজার টাকা দিলেও গত দুই মাসের বেতন একসঙ্গে চাইতে গেলে অভিনেত্রী একা তাকে আর কাজ করাবেন বলে জানান।

তখন গৃহকর্মী হাজেরা বেগম বকেয়া বেতন চাইলে আসামি একা ঘর থেকে বের হয়ে গৃহকর্মীর গলা ধাক্কা দেয়। বেতন না দিলে যাবে না বললে গৃহকর্মীকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এ সময় গৃহকর্মী রুম থেকে বের না হওয়ায় আসামি একা দৌড়ে রান্না ঘর থেকে বটি নিয়ে এনে তাকে হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ মারতে যায়৷ তখন গৃহকর্মী হাত দিয়ে ঠেকাতে গেলে তার হাত মারাত্মক ভাবে জখম হয়।

এ সময় গৃহকর্মী চিৎকার করলে তার মুখ চেপে ধরে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করেন। এরপর ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশের মোবাইল টিমের সদস্যরা আসামির একার বাসা থেকে ভুক্তভোগী গৃহকর্মীকে উদ্ধার করে৷ এরপর চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ মাদকসহ নিজ ফ্ল্যাট থেকে একাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হাতিরঝিল থানা পুলিশ। সেখান থেকে পাঁচ পিস ইয়াবা, পঞ্চাশ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়।


বিজ্ঞাপন


নব্বইয়ের দশকের শেষভাগে চলচ্চিত্রে নাম লেখানো একা ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে গত প্রায় এক দশক ধরে তাকে আর সিনেমায় দেখা যায়নি।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর