বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বানভাসিদের ৩০ লাখ টাকা দেবেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ জুন ২০২২, ১০:৩৭ এএম

শেয়ার করুন:

বানভাসিদের ৩০ লাখ টাকা দেবেন অনন্ত জলিল

পাহাড়ি ঢল ও টানা বৃষ্টিতে সৃষ্ট বন্যার ভয়াবহ বিপর্যয়ের মধ্যে এখন সিলেটের মানুষ। তাদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন ব্যাবসায়ী ও অভিনেতা অনন্ত জলিল। বন্যার্তদের সাহায্যার্থে ৩০ লাখ টাকা অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অনন্ত তার নিজস্ব প্রতিষ্ঠান এ.জে.আই ও এ.বি. গ্রুপ থেকে এই অনুদানের অর্থ বানভাসি ক্ষতিগ্রস্ত মানুষদের কাছে পৌঁছে দেবেন বলে জানিয়েছেন।


বিজ্ঞাপন


ফেসবুকে একটি জুম মিটিংয়ের ভিডিও প্রকাশ করে এমনটিই জানান তিনি। নিজের অফিস কর্মকর্তাদের সঙ্গে অনুদান দেওয়া নিয়ে এই মিটিংয়ে অংশ নেন অনন্ত। 

ভিডিওর ক্যাপশনে তিনি জানান, পানিবন্দি মানুষদের উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠনের দিক নির্দেশনা দিয়েছেন। কীভাবে ক্ষতিগ্রস্তদের কাছে সাহায্য পৌঁছে দেওয়া হবে, তা নিয়ে পরিকল্পনা করা হয়েছে।

এর আগে শনিবার (১৮ জুন) অনন্ত জলিল দেশের বন্যাকবলিত এলাকার মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন। এ বছর ১০-১২টি গরুর জায়গায় মাত্র ১টি বা দুইটি গরু কোরবানি দিয়ে বাকি টাকা ক্ষতিগ্রস্ত বানভাসিদের দেবেন বলে জানান তিনি।

শুধু কোরবানির টাকাই না, তার ব্যবসার টাকা এবং অনন্তর মুক্তি প্রতীক্ষিত ‘দিন—দ্য ডে’ সিনেমা থেকেও আয়ের টাকা দিয়ে সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াবেন বলে জানান তিনি।


বিজ্ঞাপন


এর আগে রোববার রাতে প্রকাশ পেয়েছে বহুল আলোচিত ‘দিন—দ্য ডে’ সিনেমার ট্রেলার। সিনেমায় অনন্ত জলিল কমান্ডার ‘এজে’র ভূমিকায় অভিনয় করেছেন। তাকে তুরস্ক ও আফগানিস্তানের সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে। তিন মিনিট ১৭ সেকেন্ডের ট্রেলারটি দেখে এমনটাই আন্দাজ করা গেছে।

ট্রেলার প্রকাশের পর বেশ প্রশংসিত হচ্ছেন অনন্ত জলিল। এর আগের সিনেমাগুলোতে যেমন তিনি ট্রলের শিকার হতেন, এই ছবির ক্ষেত্রে তেমনটা হচ্ছেন না।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর