সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সেলফি তুলতে তুলতে বিরক্ত মালাইকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ জুন ২০২২, ০৮:১১ পিএম

শেয়ার করুন:

সেলফি তুলতে তুলতে বিরক্ত মালাইকা

হাতের মুঠোয় বয়স ধরে রেখেছেন বলিউড তারকা মালাইকা আরোরা। এই পঞ্চাশে এসেও তার চেহারাজুড়ে বিরাজ করে অষ্টাদশীর সৌন্দর্য। আর সেই সৌন্দর্যে পাগল তার অনুরাগীরা। ফলস্বরূপ বাইরে বের হলেই তাদের সঙ্গে ফ্রেমবন্দী হওয়ার আবদার রাখতে হয় তাকে। অনুরাগীদের এই তৃষ্ণা তিনি বরাবর মেটালেও এবার নাছোড়বান্দা এক ভক্তের পাল্লায় পড়ে হলেন বিরক্ত।

প্রতিদিনের মতো শরীরচর্চা সেরে বের হচ্ছিলেন এই আইটেম কন্যা। ঠিক তখনই এক অনুরাগীর খপ্পরে পড়তে হয় তাকে। প্রিয় তারকার জন্য ব্যায়ামাগারের বাইরে অনেকক্ষণ ধরে অপেক্ষা করছিলেন তিনি। মালাইকাকে বের হতে দেখেই দৌড়ে তার সামনে চলে যান। আবদার করেন সেলফি তোলার।


বিজ্ঞাপন


মালাইকাও সানন্দে রাজি হয়ে যান। অনুমতি পেয়েই একের পর এক সেলফি তোলা শুরু করে সেই অনুরাগী। থামার কোনো লক্ষণ নেই। ওদিকে তার সঙ্গে সেলফি তুলতে তুলতে বিরক্ত হয়ে পড়েন মালাইকা। উপায়ন্তর না দেখে তার পিঠ চাপড়ে বলেন, ‘আরে আর কত সেলফি তুলবে? এবার থামো। কয়েকটা তো তুললে।’

কিন্তু বিরক্তি প্রকাশ করেই আবার সদয় হন অনুরাগীর প্রতি। প্রসন্ন হয়ে বলেন, ‘আচ্ছা তোলো।’ প্রিয় তারকার এমন সম্মতি পেয়ে আনন্দে ডগমগ হয়ে আরও একটি সেলফি তুলে ফেলেন ওই অনুরাগী।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর